১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

চাঁদপাশা হাইস্কুল ও কলেজে সংবর্ধনা ও ভবন উদ্বোধন

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১১:৩৪ অপরাহ্ণ, ১৫ জানুয়ারি ২০২২

চাঁদপাশা হাইস্কুল ও কলেজে সংবর্ধনা ও ভবন উদ্বোধন

আরিফ আহমেদ মুন্না বাবুগঞ্জ উপজেলার ঐতিহ্যবাহী চাঁদপাশা হাইস্কুল ও কলেজের কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও পুরস্কার বিতরণ এবং সিনিয়র শিক্ষকের বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। একইসঙ্গে প্রতিষ্ঠানের নতুন একাডেমিক ভবনের উদ্বোধন করা হয়েছে। শনিবার (১৫ জানুয়ারি) প্রধান অতিথি হিসেবে চাঁদপাশা হাইস্কুল ও কলেজের সম্প্রসারিত ৪ তলা একাডেমিক ভবনের উদ্বোধন করেন বিশিষ্ট শিক্ষানুরাগী, সমাজসেবক ও জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব প্রকৌশলী ইকবাল হোসেন তাপস।

প্রতিষ্ঠানের গভর্নিং বডির সভাপতি বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের প্রকৌশলী আকিদুল ইসলাম আসলামের সভাপতিত্বে সিনিয়র শিক্ষক ডাকুয়া মারুফুল ইসলামের বিদায়ী সংবর্ধনা ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনাসহ পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফারজানা বিনতে ওহাব এবং চাঁদপাশা ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা দেলোয়ার হোসেন রাঢ়ী। বাংলাদেশ কলেজ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির বরিশাল মহানগর সম্পাদক প্রভাষক মনিরুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন চাঁদপাশা হাইস্কুল ও কলেজের অধ্যক্ষ তাহমিনা আক্তার।

সংবর্ধনা অনুষ্ঠানে এসময় আমন্ত্রিত অতিথিদের মধ্যে বক্তব্য দেন চাঁদপাশা হাইস্কুল ও কলেজের সাবেক অধ্যক্ষ আব্দুর রব হাওলাদার, সাবেক ইউপি চেয়ারম্যান সামছুল আলম ফকির, প্রতিষ্ঠানের গভর্নিং বডির সদস্য মোঃ শহিদুল ইসলাম, সহকারী অধ্যাপক রুহুল আমিন, মোহাম্মদ হোসেন, প্রভাষক হুমায়ুন কবির, সহ-প্রধান শিক্ষক আনোয়ার হোসেন, সহকারী শিক্ষক লুৎফুন নাহার প্রমুখ। এসময় প্রতিষ্ঠানের সিনিয়র শিক্ষক ডাকুয়া মারুফুল ইসলামের বিদায়ী সংবর্ধনা ছাড়াও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা এবং পুরস্কার বিতরণ করা হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতাকালে বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজসেবক প্রকৌশলী ইকবাল হোসেন তাপস বলেন, ‘শিক্ষার্থীদের পুঁথিগত শিক্ষার পাশাপাশি নৈতিক শিক্ষায় সুশিক্ষিত হতে হবে। শিক্ষিত হওয়া আর সুশিক্ষিত হওয়া এক কথা নয়। শুধু ভালো রেজাল্ট করাই যথেষ্ট নয়, শিক্ষার্থীদের নৈতিকভাবে ভালো মানুষ হওয়া বেশি জরুরি। একজন সুশিক্ষিত আলোকিত মানুষই কেবল দেশ ও জাতির জন্য কল্যাণ বয়ে আনতে পারে।’

9 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন