২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

চাঁদা না দেওয়ায় সন্ত্রাসীদের আগুনে দগ্ধ হোটেল ম্যানেজারের মৃত্যু

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৬:২৯ অপরাহ্ণ, ০৮ জুন ২০২৩

চাঁদা না দেওয়ায় সন্ত্রাসীদের আগুনে দগ্ধ হোটেল ম্যানেজারের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: পটুয়াখালীতে চাঁদা না পেয়ে সন্ত্রাসীদের দেওয়া আগুনে দগ্ধ রেস্ট হাউজের ম্যানেজার জাহাঙ্গীর ফকিরের (৪০) মৃত্যু হয়েছে। বুধবার (৭ জুন) রাত ২টার দিকে ঢাকার শেখ হাসিনা বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

তিনি পটুয়াখালীর ধুমকি থানার চর গরবদী এলাকার মৃত জয়নাল ফকিরের ছেলে ও পৌর শহরের ফটিকের খেয়াঘাট এলাকার সিকদার রেস্ট হাউজের ম্যানেজার ছিলেন। এ ঘটনায় মৃতের ছোট ভাই জামাল ফকির গত ৬ জুন সাকিব গাজী ও শাহীন গাজী এবং অজ্ঞাত ৪/৫ জনের নামে পটুয়াখালী সদর থানায় একটি মামলা দায়ের করেন। অভিযুক্ত শাকিব গাজী ফটিকের খেয়াঘাট এলাকার বাসিন্দা শাহীন গাজীর ছেলে।

মামলার অভিযোগ সূত্রে জানা গেছে, গত ২ জুন সন্ধ্যায় পটুয়াখালী পৌর শহরের ফটিকের খেয়াঘাট এলাকার সিকদার রেস্ট হাউজের দ্বিতীয় তলায় এসে ম্যানেজার জাহাঙ্গীর ফকিরের কাছে চাঁদা দাবি করেন শাকিব গাজী।

পরে চাঁদা না দেওয়ায় তারা জাহাঙ্গীরের গায়ে পেট্রোল নিক্ষেপ করে আগুন ধরিয়ে দেন। এসময় ম্যানেজার জাহাঙ্গীরের ডাক চিৎকারে স্থানীয় লোকজন এসে তার গায়ে আগুন দেখতে পান।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে পটুয়াখালী ২৫০ শয্যা সদর হাসপাতালে ভর্তি করেন। প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকার শেখ হাসিনা বার্ন ইউনিটে রেফার করা হলে দীর্ঘ পাঁচ দিন পর আজ তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

পটুয়াখালী সদর থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মনিরুজ্জামান জানান, ঘটনা জানার সঙ্গে সঙ্গে আসামিদের ধরার জন্য আমাদের পুলিশের একটি টিম কাজ করছে। এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে।

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন