২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

চা দোকানির এক ঘুষিতে নাক ফেটে গেল চেয়ারম্যানের

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৯:১৯ অপরাহ্ণ, ২৮ অক্টোবর ২০২০

নিজস্ব প্রতিবেদক,বরিশাল:: লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার মদাতী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আব্দুল কাদেরকে কিল-ঘুষি দিয়ে নাক ফাটিয়ে দিয়েছেন নেছার উদ্দিন (৪৫) নামের এক চায়ের দোকানি। এ ঘটনায় ওই চায়ের দোকানিকে আটক করেছে পুলিশ। আজ বুধবার দুপুরে ওই ইউনিয়ন পরিষদে একটি সালিসে এ ঘটনা ঘটে। হামলাকারী চায়ের দোকানি ওই ইউনিয়নের বাবুডাঙ্গা এলাকার ছকমাল হোসেনের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, দীর্ঘদিন ধরে নেছার উদ্দিনের সঙ্গে তার ভাই ইয়াকুব আলীর জমি সংক্রান্ত বিরোধ চলছে। ওই ঘটনায় ইয়াকুব আলী বাদী হয়ে মদাতী ইউনিয়ন পরিষদে অভিযোগ দেন। পরে ওই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদের চায়ের দোকানি নেছার উদ্দিনের জমি সংক্রান্ত একটি সালিসে ১ লাখ ২০ হাজার টাকায় বিষয়টি মীমাংসা করে দেন।

গতকাল মঙ্গলবার ওই টাকা চেয়ারম্যানের মাধ্যমে নেছারের দেওয়ার কথা থাকলেও সেটি দেননি। আজ বুধবার অপর একটি সালিস চালাকালে কথা কাটাকাটির একপর্যায়ে নেছার উদ্দিন চেয়ারম্যান আব্দুল কাদেরকে কিল-ঘুষি মারেন। এতে চেয়ারম্যানের নাক ফেটে রক্ত বের হয়।

এ সময় ইউনিয়ন পরিষদের সদস্যরা আহত অবস্থায় চেয়ারম্যানকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। খবর পেয়ে ইউএনও রবিউল হাসানসহ পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রবিউল হাসান বলেন, ‘তুচ্ছ ঘটনা নিয়ে চেয়ারম্যানের ওপর হামলা, এটা মেনে নেওয়া যায় না। অবশ্যই তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে।’

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরজু মো. সাজাদ বলেন, ‘হামলাকারী নেছার উদ্দিনকে আটক করা হয়েছে।’

9 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন