২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

চিত্রনায়ক মান্নাকে নিয়ে শিল্পী আসিফের গান

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৫:২৯ অপরাহ্ণ, ১৪ এপ্রিল ২০২২

চিত্রনায়ক মান্নাকে নিয়ে শিল্পী আসিফের গান

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: প্রয়াত চিত্রনায়ক মান্নার জন্মদিন বৃহস্পতিবার (১৪ এপ্রিল)। ১৯৬৪ সালের এই দিনে তিনি টাঙ্গাইলের কালিহাতিতে জন্মগ্রহণ করেন। গণমানুষের নায়ক মান্নার জন্মদিন উপলক্ষে ‘স্বপ্নের বাজীগর মান্না’ শিরোনামে একটি গান প্রকাশ হয়েছে। যে গানে কণ্ঠ দিয়েছেন জনপ্রিয় সংগীতশিল্পী আসিফ আকবর।

নায়ক মান্নার জন্মদিনে দুপুরে কৃতাঞ্জলির ইউটিউব চ্যানেলে গানটি উন্মুক্ত হয়েছে। গানটির কথা লিখেছেন আমীনূর রহমান ও সুর করেছেন কিশোর দাশ। গানটি উন্মুক্ত করার জন্য নায়ক মান্নার নিজ হাতে গড়া কৃতাঞ্জলি কথাচিত্রের অফিসে অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সেখানে উপস্থিত ছিলেন পরিচালক সমিতির সভাপতি সোহানুর রহমান সোহান, চিত্রনায়িকা সাথী, সংগীত পরিচালক ইবরার টিপু, সংগীত শিল্পী কান্তা ও প্রয়াত অভিনেতার স্ত্রী শেলী মান্নাসহ আরো অনেকে।

প্রয়াত অভিনেতার স্ত্রী শেলী মান্না বলেন, ‘প্রয়াত অভিনেতা আমার স্বামী এস এম আসলাম তালুকদার মান্না আমাদের মাঝে নেই। তবে তার রেখে যাওয়া অসমাপ্ত কাজগুলো আমি নিজে ধরেছি।

তিনি বলেন, বাংলাদেশের এই জনপ্রিয় নায়ককে স্মরণ করে দুটি গান রেকর্ড করা হয়েছে। যার মধ্যে আজ আসিফ আকবরের ‘স্বপ্নের বাজীগর মান্না’ শিরোনামের গানটি প্রকাশ করা হলো। আরেকটি আমার লেখা গান, সেটিও আমরা খুব দ্রুত প্রকাশ করব।

নির্মাতা সোহানুর রহমান সোহান বলেন, আমাদের মহানায়ক মান্না। চলচ্চিত্রে অনেক দিয়েছে। চলচ্চিত্রে তার অবদান ভুলবার নয়। আজ মান্না নেই কিন্তু তাকে নিয়ে একসময় গবেষণা হবে। কেননা মান্না এমন একজন নায়ক ছিল যে কিনা বাংলা চলচ্চিত্রের উন্নয়নের জন্য নিজেকে সবসময় নিজেকে নিয়োজিত করেছেন।

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন