১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

ছবি তুলছিলেন বাবা, নদীতে পড়ে নিখোঁজ ছোট্ট রাবেয়া

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১২:০৫ পূর্বাহ্ণ, ১৬ আগস্ট ২০১৯

ঈদের আনন্দ উপভোগ করার জন্য পরিবারের সঙ্গে ঘুরতে বের হয়েছিল শিশু রাবেয়া (৫)। নদীতে থাকা বালু উত্তোলনের বলগেটে দাঁড় করিয়ে তার বাবা ছবি তুলছিলেন। হঠাৎ নদীতে পরে নিখোঁজ হয় রাবেয়া। এ ঘটনার ১৮ ঘণ্টা পেরিয়ে গেলেও তার সন্ধান মেলেনি।

গতকাল বুধবার বিকেলে টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার নিকরাইল ইউনিয়নের ল্যাংড়া বাজার এলাকায় এ ঘটনাটি ঘটে। নিখোঁজ রাবেয়ার বাবার নাম এরশাদ আলী। তারা উপজেলার সিরাজকান্দি গ্রামের বাসিন্দা।

স্থানীয় কয়েকজনের সঙ্গে কথা বলে জানা যায়, এরশাদ আলী তার মেয়ে রাবেয়াকে বালুবাহী ভলগেটের উপর দাঁড় করিয়ে ছবি তুলছিলেন। এ সময় নদীতে পড়ে যায় রাবেয়া।

নদীতে বালু উত্তোলনের বলগেট এবং স্রোত বেশি থাকায় পরিবারের সদস্যরা অনেক খোঁজাখুঁজি করেও তার সন্ধান পায়নি। পরে তারা ফায়ার সার্ভিসকে খবর দেন।

এ বিষয়ে টাঙ্গাইল ফায়ার সার্ভিসের উপপরিচালক মোহাম্মদ আবদুর রাজ্জাক বলেন, ‘খবর পাওয়া মাত্রই টাঙ্গাইল ও ভূঞাপুর ফায়ার সার্ভিসের কর্মীরা শিশুটিকে উদ্ধারের আপ্রাণ চেষ্টা চালায়। তবে নদীতে বালু উত্তোলনের বলগেট থাকায় উদ্ধার কাজে বিঘ্ন ঘটে। বৃহস্পতিবার বিকেল পর্যন্ত উদ্ধার কাজ চালিয়েও নিখোঁজ শিশুটির সন্ধান মেলেনি।’

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন