২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

পিরোজপুরে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১০:৪১ পূর্বাহ্ণ, ১৬ অক্টোবর ২০১৯

বার্তা পরিবেশক মঠবড়িয়া:: মঠবাড়িয়ায় মিরুখালী ইউনিয়ন ছাত্রলীগ কর্মী জাহিদুল হোসেন নাসিরুল খানকে (২০) কুপিয়ে গুরুতর জখম করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার মুসল্লীবাড়ি বাজার সংলগ্ন সড়কে এ ঘটনা ঘটে।

জাহিদুল উপজেলার বড়শৌলা গ্রামের মোশাররফ খানের ছেলে। তিনি মিরুখালী ইউনিয়নের ছাত্রলীগের কর্মী বলে জানাগেছে।

গুরতর আহত জাহিদুলকে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। পরে তার অবস্থা গুরুতর হওয়ায় কর্তব্যরত চিকিৎসক বরিশাল শেরে-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত আহত জাহিদুলের অবস্থা সংকটাপন্ন বলে স্বজনরা জানিয়েছেন।

হাসপাতাল ও স্থানীয় সূত্রে জানাগেছে, জাহিদুল মুসল্লীবাড়ি বাজার থেকে বাড়ি ফেরার পথে বাজার সংলগ্ন টেকনিক্যাল কলেজের সামনের সড়কে পৌঁছালে কয়েকজন দুর্বৃত্ত তার পথরোধ করে। এ সময় তারা ধারালো অস্ত্র দিয়ে তাকে এলোপাতাড়ি মাথা, মুখমণ্ডল ও দুই পায়ে উপর্যুপুরি কুপিয়ে মারাত্মক আহত করে রাস্তার ওপর ফেলে রেখে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসকরা ওই রাতেই তাকে বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মো. মাসুদুজ্জামান মিলু জানান, পূর্ব শত্রুতার জের ধরে এ ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। ঘটনায় জড়িতদের ধরতে পুলিশি তৎপরতা রয়েছে। আহতের পক্ষ থেকে লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

1 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন