১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

ছাদে উঠে প্রেমিকাকে চুমু, ইরানি অ্যাথলেট গ্রেফতার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১২:৪৩ পূর্বাহ্ণ, ২৪ মে ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন :: বাসার ছাদে উঠে খোলা জায়গায় প্রেমিকাকে চুমু খেয়েছেন। তারপর সেই চুমুর দৃশ্য আবার সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্টও করেছেন ইরানের জনপ্রিয় এক খেলোয়াড়। দেশটির শরিয়া আইনে তাকে গ্রেফতার করা হয়েছে।
বিবিসির প্রতিবেদনে বলা হয়, আলিরেজা জাপালাঘি ইরানের একজন জনপ্রিয় পার্কর অ্যাথলেট। তিনি তার স্টান্ট সহযোগী ও প্রেমিকাকে ছাদে নিয়ে চুমু খান। ওই ঘটনার ভিডিও আবার সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেন। এরপরই তাকে গ্রেফতার করে তেহরানের সাইবার পুলিশ।
ইসলামী প্রজাতন্ত্রটির পুলিশ বলছে, তাদের কার্যকলাপ ইরানের ধর্মীয় রীতি ও শরিয়া আইন বিরোধী ছিলো। তারা আইন ভঙ্গ করেছেন। তাই তাদের গ্রেফতার করা হয়েছে।
এর আগেও একাধিকবার প্রেমিকার সঙ্গে ঘনিষ্ঠ ছবি ও ভিডিও পোস্ট করেছেন আলিরিজা। যে তিনটি ছবির কারণে তাকে গ্রেফতার করা হয়েছে সেগুলোও তিনি পোস্ট করেন গত ১২ মে।
তবে ১৬ মে তার বাবার নিখোঁজ হওয়া নিয়ে একটি পোস্ট দেয়ার পরই তাকে গ্রেফতার করা হল। আলিরিজার বাবা ইরানের মাদক নিয়ন্ত্রণ বিভিগের একজন কর্মকর্ত। সম্প্রতি তার বাবা নিখোঁজ হন এবং কর্তৃপক্ষ তার সন্ধানে কোনো পদক্ষেপ নিচ্ছে না বলে টুইট করেন তিনি।

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন