২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

ছেলেকে বাঁচাতে নদীতে ঝাঁপ দেওয়া ব্যক্তির মরদেহ উদ্ধার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৩:০৬ অপরাহ্ণ, ২৩ অক্টোবর ২০১৯

বার্তা প্রতিবেদক, বা‌কেরগঞ্জ :: ব‌রিশা‌লের বা‌কেরগ‌ঞ্জে খেয়া পারাপা‌রের সময় যাত্রীবা‌হী ট্রলারের সঙ্গে ইট‌বোঝাই অপর এক‌টি নৌযানের সংঘর্ষে নদীতে পড়ে যাওয়া ছেলেকে বাঁচাতে ঝাঁপ দিয়ে নিখোঁজ জীবন চন্দ্র দাসের (২৮) মরদেহ উদ্ধার করা হয়েছে।

নিঁখোজ হওয়ার ৩৮ ঘণ্টা পর বুধবার (২৩ অক্টোবর) সকাল ৯ টার দিকে বাকেরগঞ্জের লক্ষীপাশা সংলগ্ন তুলাতলা নদী থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

সোমবার (২১ অক্টোবর) বা‌কেরগ‌ঞ্জে সাহেবগঞ্জ খেয়াঘাট সংলগ্ন নদীতে খেয়া পারাপা‌রের সময় যাত্রীবা‌হী ট্রলারের সঙ্গে ইট‌বোঝাই অপর এক‌টি নৌযা‌নের সংঘর্ষে জীবন চন্দ্র দাসের ১৮ মাস বয়সী শিশু সন্তান সুর্যচন্দ্র নদীতে পড়ে যায়। তাকে বাঁচাতে বাবা ভোলা জেলার বাসিন্দা জীবন চন্দ্র দাস নদীতে ঝাঁপ দেন। এরপর স্থানীয় ও পুলিশ প্রশাসনের সহায়তায় শিশুটিকে মৃত অবস্থায় উদ্ধার করা গেলেও বাবা জীবন চন্দ্র দাসকে খুঁজে পাওয়া যায়নি। তার সন্ধানে ফায়ার সার্ভিসের ডুবুরি দল, উপজেলা প্রশাসন নদীতে ব্যাপক সন্ধান চালায়।

বা‌কেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম সাংবাদিকদের জানান, বুধবার সকাল নদীর তীরে তার মরদেহ ভাসতে দেখে পুলিশকে খবর দেন স্থানীয়রা। পরে পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে।

এ দুর্ঘটনার পরপরই ট্রলারটি জব্দ করা হয়েছে। এছাড়া ‍নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় লিখিত অভিযোগ দেওয়া হয়েছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন