২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

ছেলের লাঠির আঘাতে প্রাণ গেলো বাবার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০১:৫৬ অপরাহ্ণ, ১৫ সেপ্টেম্বর ২০২১

নিজস্ব প্রতিবেদক,  বরিশাল >> মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলায় পারিবারিক কলহের জের ছেলের লাঠির আঘাতে বাবার মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) রাতে উপজেলার আলীনগর ফাঁড়ি বাগান কামারছড়ায় এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম শ্যামলাল রবিদাস (৪৫)। ঘটনার পর থেকে অভিযুক্ত ছেলে নন্দলাল রবিদাস (২২) পলাতক। ঘটনার খবর পেয়ে রাতেই ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

কামারছড়া চা-বাগানের স্থানীয়রা জানান, মঙ্গলবার রাতে চা-বাগানে সাপ্তাহিক মজুরি নিয়ে নিহতের স্ত্রী শনিছড়ি রবিদাস বাড়ি ফিরছিলেন। পথে তার মদ্যপ স্বামী শ্যামলাল রবিদাস মজুরির প্রাপ্ত ৯০০ টাকা থেকে কিছু টাকা দাবি করেন। এ সময় স্বামীকে ২০০ টাকা দিলে তিনি আরও টাকা দাবি করেন। টাকা না দিলে ওই ২০০ টাকা ছিঁড়ে ফেলেন।

এ ঘটনায় কথা-কাটাকাটির এক পর্যায়ে ছেলে নন্দলাল রবিদাস লাঠি দিয়ে বাবা শ্যামলালের মাথায় আঘাত করলে ঘটনাস্থলেই তিনি লুটিয়ে পড়েন। পরে তাকে অবচেতন অবস্থায় শমসেরনগর ক্যামেলিয়া ডানকান ফাউন্ডেশন হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এরপর থেকে ছেলে নন্দলাল রবিদাস পলাতক।

কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়ারদৌস হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে। অভিযুক্তকে আটকের চেষ্টা চলছে।

1 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন