২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

জনপ্রিয় অভিনেত্রী হুমায়রা হিমু’র মায়ের মৃত্যু

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০২:০৬ অপরাহ্ণ, ১৫ ডিসেম্বর ২০২০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: জনপ্রিয় অভিনেত্রী হুমায়রা হিমু’র মা মারা গেছেন (ইন্না ইলাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। মঙ্গলবার (১৫ ডিসেম্বর) সকালে মৃত্যুবরণ করেন তিনি। মৃত্যুর খবরটি হিমু নিজেই নিশ্চিত করেছেন। এছাড়া সিনেমার ইন্ডাস্ট্রির অন্যান্য মানুষেরাও নিজেদের ফেসবুকের মাধ্যমে এই খবর জানিয়েছেন।

তবে হিমুর মায়ের কী হয়েছিল সে বিষয়ে বিস্তারিত জানা যায়নি। সদ্য প্রয়াত মায়ের জন্য সবার কাছে দোয়া প্রার্থনা করেছেন এই অভিনেত্রী।

হিমুর মায়ের মৃত্যুখবরে শোক প্রকাশ করেছেন শোবিজ অঙ্গনের তারকারা। এ খবরে স্তব্ধ হয়ে পড়েছেন বরেণ্য অভিনেত্রী ডলি জহুর। তিনি ফেসবুকে লিখেছেন- ‘কেমন করে হিমু? কি হইছিল? একজন তরতাজা মানুষ কী করে কি হলো? আল্লাহ ওনাকে জান্নাত দান করুন। হিমু, কিছু বলার ভাষা পাচ্ছি না মা।’ অরুণা বিশ্বাস লিখেছেন- ‘মায়ের জন্য প্রার্থনা।’

এছাড়া অভিনেতা আনিসুর রহমান মিলন, হাসান মাসুদ, প্রাণ রায়, সাঈদ বাবু, অভিনেত্রী, জিনাত স্বাগতা, নিপুণ আক্তার, শ্রাবস্তী দত্ত তিন্নিসহ অনেকে প্রিয় সহকর্মীর মায়ের প্রয়াণে শোক প্রকাশ করেছেন।

লক্ষ্মীপুরের মেয়ে হুমায়রা হিমু মঞ্চনাটকের মাধ্যমে অভিনয় জগতে পা রাখেন। ২০০৬ সালে টেলিভিশন নাটক ‘ছায়াবীথি’-তে প্রথম অভিনয় করেন। একই বছর পিআই (প্রাইভেট ইনভেস্টিগেটর) নামে একটি টিভি সিরিয়ালে অভিনয় করেন। তারপর ‘বাড়ি বাড়ি সারি সারি’, ‘হাউজফুল’, ‘গুলশান এভিনিউ’সহ অনেক জনপ্রিয় নাটক উপহার দিয়েছেন তিনি।

ছোট পর্দার পাশাপাশি হিমু নাম লিখিয়েছেন চলচ্চিত্রেও। ২০১১ সালে ‘আমার বন্ধু রাশেদ’ সিনেমার মাধ্যমে এই ভুবনে তার অভিষেক হয়। মুক্তিযুদ্ধভিত্তিক এ চলচ্চিত্রে ‘অরু’ চরিত্রে অভিনয় করে দারুণ প্রশংসা কুড়ান তিনি।’

7 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন