১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

জাতীয়তাবাদী নতুন দলের আত্মপ্রকাশ

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১২:১৫ অপরাহ্ণ, ১৮ ফেব্রুয়ারি ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন:: বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনার লক্ষে ‘জাতীয়তাবাদী তারেক জিয়ার প্রজন্ম দল’ নামে একটি নতুন সংগঠনের আত্মপ্রকাশ করা হয়েছে।

বিনাপ্রতিদ্বন্দ্বিতায় ৫০১ সদস্য বিশিষ্ট্য এই কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন মো. আনোয়ার হোসেন রানা এবং সাধারণ সম্পাদক হয়েছেন মোসাম্মদ নাদিরা আক্তার উর্মী।

সোমবার রাজধানীর নয়াপল্টনে সংগঠনের নিজস্ব কার্যালয়ে সংগঠনটির সদস্যদের উপস্থিতে সর্বসম্মতিক্রমে এই কমিটি গঠন করা হয়।

‘জাতীয়তাবাদী তারেক জিয়ার প্রজন্ম দল’র কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক হয়েছেন মো. শাহাদাৎ হোসেন অনিক, দফতর সম্পাদক মো. সুমন ইসমাইল বাবুল, প্রচার সম্পাদক মোকলেছ আহাম্মদ বুলবুল (বাদল) সহ মোট ৫০১ সদস্য বিশিষ্ট্য কমিটি করা হয়।

এ বিষয়ে সংগঠনের সভাপতি মো. আনোয়ার হোসেন রানা বলেন, শহীদ জিয়ার আর্দশে অনুপ্রানিত হয়ে এবং জাতীয়তাবাদী শক্তিকে সর্বাত্মকভাবে সহযোগিতা, দেশের গণতন্ত্রের পুনরুদ্ধার ও আপোষহীন নেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করা এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে দেশের মাটিতে ফিরিয়ে আনার লক্ষে কাজ করাই আমাদের আর্দশ ও লক্ষ্য।

তিনি বলেন, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আদর্শকে লালন করে ও তারুণ্যের অহংকার তারেক রহমানের হাতকে আরও শক্তিশালী করার লক্ষে সকল তরুণদের ঐক্যবদ্ধ করে রাখতে আজকে ‘জাতীয়তাবাদী তারেক জিয়ার প্রজন্ম দল’র আত্মপ্রকাশ হয়েছে।

এবিষয়ে সংগঠনের সাধারন সম্পাদক মোসাম্মদ নাদিরা আক্তার উর্মী বলেন, আজকে তরুণরাই একটি জাতির প্রাণশক্তি, আজকের তরুণদের উপর নির্ভর করছে আগামী দিনের ভবিষ্যৎ ও উজ্জ্বলময় বাংলাদেশ।

তিনি বলেন, বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে, বাংলাদেশ জাতীয়তাবাদী বিএনপিকে আন্দোলন-সংগ্রামে রাজপথে সহযোগিতা করাই আমাদের অঙ্গিকার।

1 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন