২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

জাতীয় পতাকাকে স্যালুট দিয়ে চমকে দিলেন জিৎ

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০১:৫৯ অপরাহ্ণ, ১৬ জুন ২০১৯

কলকাতার সুপারস্টার জিৎ মদনানী। প্রিয় জিৎ নামেই তিনি পরিচিত তার ভক্তদের কাছে। ২০০২ সালে হরনাথ চক্রবর্তীর পরিচালিত ‘সাথী’ ছবি দিয়ে কলকাতার সিনেমায় অভিষিক্ত হন। এরপর থেকেই তিনি মাতিয়ে চলেছেন সিনেমার ইন্ডাস্ট্রি।

নামের আগে যোগ করেছেন ব্যবসা সফল ও সুপারহিট নায়কের তকমা। সর্বশেষ এ নায়কের ‘শুরু থেকে শেষ’ নামের একটি ছবি মুক্তি পেয়েছে গেল ঈদে। কোয়েল মল্লিকের সঙ্গে জুটি বেঁধে এই ছবি দিয়ে দর্শক মাতিয়েছেন তিনি।

এবার জিৎ ঘোষণা দিলেন নতুন ছবির। নাম ‘প্যান্থার’। নিজের প্রযোজনা প্রতিষ্ঠান জিৎ ফিল্ম ওয়ার্ক থেকে এটি নির্মিত হবে। এটি হবে নায়কের ক্যারিয়ারের ৫০ তম সিনেমা।

ছবিটি পরিচালনা করবেন অংশুমান প্রত্যুষ। গতকাল শুক্রবার, ১৪ জুন এই ছবির ফার্স্ট লুক প্রকাশ্যে এসেছে। সেটি এরইমধ্যে নায়কের ভক্তদের মধ্যে শোরগোল ফেলে দিয়েছে। পোস্টারে দেখা যাচ্ছে ভারতের জাতীয় পতাকাকে স্যালুট করছেন জিৎ।

পোস্টার শেয়ার করে জিৎ লিখেছেন, ‘১৪ জুন আমার জন্য সব সময়ই স্পেশ্যাল। এই স্পেশ্যাল দিনে এটা তোমাদের জন্য।’ কেন স্পেশ্যাল ১৪ জুন? না, সে সম্বন্ধে অবশ্য নায়ক কিছু লেখেননি নায়ক।

জানা গেছে, চলতি বছরের ১৫ আগস্টে ভারতের স্বাধীনতা দিবসে মুক্তি পাবে ছবিটি। এখানে দেশপ্রেমের গল্প ফুটে উঠবে। জিৎকে দেখা যেতে পারে একজন কর্তব্যপরায়ণ ও সাহসী সৈনিকের চরিত্রে।

এ ছবিতে জিতের নায়িকা শ্রদ্ধা দাস। সুদীপ মুখোপাধ্যায়, কাঞ্চন মল্লিককে দেখা যাবে গুরুত্বপূর্ণ চরিত্রে।

‘প্যান্থার’ ছবির ট্যাগলাইনে বলা হয়েছে ‘হিন্দুস্তান মেরি জান’। ধারণা করা হচ্ছে, ছবিটি হিন্দি ভাষাতেও ডাবিং করে সারা ভারতজুড়ে মুক্তি দেয়া হবে।

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন