২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

জাতীয় পার্টির মুখপাত্র হলেন রুহুল আমিন হাওলাদার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৭:২২ অপরাহ্ণ, ১৪ নভেম্বর ২০১৮

জাতীয় পার্টির (জাপা) একমাত্র মুখপাত্র হিসেবে মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদারকে দায়িত্ব দিয়েছেন দলের চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। আজ বুধবার সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের প্রেস অ্যান্ড পলিটিক্যাল সেক্রেটারি সুনীল শুভরায় স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, রুহুল আমিন হাওলাদার জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের নেতৃত্বাধীন সম্মিলিত জাতীয় জোটেরও প্রধান মুখপাত্র হিসেবে দায়িত্ব পালন করছেন এবং তার সেই দায়িত্বও বহাল থাকবে।

এতে আরও বলা হয়েছে- পার্টির চেয়ারম্যানের নির্দেশে দলীয় নীতি ও সিদ্ধান্তের বিষয়ে একমাত্র মহাসচিবই মিডিয়াকে অবহিত করা এবং মিডিয়ার কাছে বক্তব্য রাখার এখতিয়ার রাখবেন। মিডিয়াতে দলীয় অন্য কারো বক্তব্য বা মন্তব্য তার নিজস্ব মন্তব্য হিসেবে বিবেচিত হবে।

এদিকে ক্ষমতাসীন আওয়ামী লীগের মহাজোট থেকেই নির্বাচনে অংশ নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে জাতীয় পার্টি। একই সঙ্গে আলোচনার মধ্য দিয়ে আওয়ামী লীগের কাছ থেকে প্রত্যাশিত সংখ্যক আসন পাওয়ার আশাও করছে দলটি। দলটির মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার এ তথ্য জানিয়েছেন।’

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন