২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব হলেন বাবুগঞ্জের ইকবাল হোসেন তাপস

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০১:০১ পূর্বাহ্ণ, ১৮ জানুয়ারি ২০২০

আরিফ আহমেদ মুন্না:: জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব হয়েছেন বাবুগঞ্জ উপজেলার বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজসেবক ইকবাল হোসেন তাপস। শুক্রবার জাতীয় পার্টির বরিশালের যুগ্ম আহবায়ক ইকবাল হোসেন তাপসসহ জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটিতে নবনিযুক্ত মোট ১৪ জন যুগ্ম মহাসচিবের নাম ঘোষণা করা হয়।

জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের (জি.এম কাদের) পার্টির নবম জাতীয় কাউন্সিলের সিদ্ধান্ত এবং গঠনতন্ত্রের ধারা ১২-এর ৩ উপধারা মোতাবেক পার্টির কেন্দ্রীয় কমিটিতে তাদের নিয়োগ দিয়েছেন। জাতীয় পার্টির চেয়ারম্যানের প্রেস অ্যান্ড পলিটিক্যাল সেক্রেটারি সুনীল শুভ রায় স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে শুক্রবার এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

বাবুগঞ্জ উপজেলার দরিয়াবাদ গ্রামের কৃতি সন্তান ইকবাল হোসেন তাপস জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব নির্বাচিত হওয়ায় তাকে অভিনন্দন জানিয়েছেন সর্বস্তরের বাবুগঞ্জবাসী। এদিকে শুক্রবার সন্ধ্যায় তাকে জাতীয় পার্টির বরিশাল জেলা ও মহানগর কমিটির পক্ষ থেকে ব্যাপক ফুলেল সংবর্ধনা প্রদান করা হয়। এসময় জাতীয় পার্টির বরিশাল জেলা সভাপতি অধ্যাপক মহসিন উল ইসলাম হাবুলসহ জেলা ও মহানগর কমিটির বিপুল সংখ্যক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ইকবাল হোসেন তাপস এর আগে জাতীয় পার্টির বরিশালের যুগ্ম আহবায়ক হিসেবে জাতীয় পার্টিকে সংগঠিত করার ক্ষেত্রে ব্যাপক অবদান রাখেন। এ কারণে বিগত বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে তাকে জাতীয় পার্টির মনোনয়ন দেওয়া হয়। বরিশালের সাবেক সফল সিটি মেয়র ও জাতীয় পার্টির প্রয়াত নেতা অ্যাডভোকেট শওকত হোসেন হিরনের মৃত্যুর পরে বরিশালে ঝিমিয়ে পড়া মৃতপ্রায় জাতীয় পার্টির পুনর্জাগরণের নেতা মনে করা হয় বাবুগঞ্জের ক্যারিশমাটিক হিরো ইকবাল হোসেন তাপসকে।

জাতীয় পার্টির একজন সফল সংগঠক হিসেবে দায়িত্ব পালন করা ছাড়াও জাপানের বিখ্যাত ইয়োকোহামা কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা ও কান্ট্রি ডিরেক্টর, বরিশালের সাউথ এ্যাপোলো গ্রুপের পরিচালক এবং বাবুগঞ্জের চাঁদপাশা হাইস্কুল ও কলেজের গভর্নিং বডির সভাপতি হিসেবে একইসঙ্গে দায়িত্ব পালন করছেন তিনি। #

0 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন