২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

জানাজা নামাজে বিএনপির বিদ্রোহী মেয়র প্রার্থীর ওপর আ’লীগ কর্মীদের হামলা

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১০:২০ পূর্বাহ্ণ, ২৬ জানুয়ারি ২০২১

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় বিএনপির স্বতন্ত্র বিদ্রোহী প্রার্থী (নারিকেল গাছ প্রতীক) ফজলুল হক খানের ওপর হামলার অভিযোগ উঠেছে নৌকা প্রতীকের মেয়র প্রার্থী মনির উদ্দিনের সমর্থকদের বিরুদ্ধে। গতকাল সোমবার কামরাবাদ ঝিনাই ফিলিং স্টেশন এলাকায় আব্দুল কদ্দুছের জানাজার নামাজের সময় এ ঘটনা ঘটেছে। আহত ফজলুল হক খানকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানায়, আগামী ৩০ জানুয়ারি তৃতীয় ধাপে সরিষাবাড়ী পৌর নির্বাচনে বিএনপির বিদ্রোহী মেয়র প্রার্থী ফজলুল হক খান সকালে তার নিজ বাড়ি থেকে বের হয়ে কামরাবাদ পশ্চিম পাড়া কাচপুর মালেক জুট মিলের সাবেক ব্যবস্থাপক মরহুম আব্দুস কদ্দুছের জানাজার নামাজে অংশগ্রহণের জন্য রওনা হন।

মৃত ব্যক্তির বাড়ির পাশে ঝিনাই ফিলিং স্টেশন এলাকায় পৌঁছালে আওয়ামী লীগের মেয়র প্রার্থী (নৌকা প্রতীক) মনির উদ্দিনের ভাতিজা গুদু মিয়াসহ ২০/২৫ জন সমর্থক পেছন থেকে অতর্কিত ফজলুল হক খানের ওপর হামলা করে। এ সময় জানাজায় অংশগ্রহণকারী মুসুল্লিরা আহত অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠান।

এ ব্যাপারে আহত স্বতন্ত্র মেয়র প্রার্থী ফজলুল হক খান সাংবাদিকদের জানান, জানাজায় দাঁড়ালে আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী মনির উদ্দিনের ভাতিজা গুদুসহ ২০-২৫ জন আমার ওপর হামলা করে। হামলায় মাথা ও চোখ রক্তাক্ত করে দিয়েছে। থানা পুলিশকে জানানো হয়েছে।

এ বিষয়ে আওয়ামী লীগের মেয়র প্রার্থী মনির উদ্দিনের সাথে মোবাইলে যোগাযোগ করা হলে তিনি সাংবাদিকদের জানান, আমি এ বিষয়ে কিছুই জানি না। তাছাড়া আমাকে হেয় প্রতিপন্ন করার জন্যই কে বা কারা ঘটনাটি সাজিয়েছে।

এ ব্যাপারে সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু মো. ফজলুল করীম সাংবাদিকদের বলেন, স্বতন্ত্র মেয়র প্রার্থীকে মারধরের খবর শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মারধরের সাথে জড়িতদের গ্রেফতারে চেষ্টা চলছে।

9 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন