২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

জাবির বরিশাল বিভাগীয় ছাত্রকল্যাণ সমিতির নেতৃত্বে আসিফ-দিলশাদ

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৩:৫১ অপরাহ্ণ, ০২ জুন ২০২৩

জাবির বরিশাল বিভাগীয় ছাত্রকল্যাণ সমিতির নেতৃত্বে আসিফ-দিলশাদ

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) বরিশাল বিভাগীয় ছাত্রকল্যাণ সমিতির নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে বিশ্ববিদ্যালয়ের ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের ৪৬ ব্যাচের শিক্ষার্থী আসিফ রহমান খানকে সহ-সভাপতি ও বঙ্গবন্ধু তুলনামূলক সাহিত্য ও সংস্কৃতি ইনস্টিটিউটের ৪৭ ব্যাচের শিক্ষার্থী দিলশাদ চৌধুরীকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

শুক্রবার (২ জুন)সংগঠনের সভাপতি ও বিশ্ববিদ্যালয়ের প্রত্নতত্ত্ব বিভাগের সহযোগী অধ্যাপক সিকদার মো. জুলকারনাইন কতৃক গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কমিটি ঘোষণা করা হয়।

কমিটিতে যুগ্ম সাধারণ পদে রয়েছেন জাহিদ হাসান রেজা, মো. তামীম হোসেন, হাসিবুর রহমান, মো. আমিনুল ইসলাম, অনুপম সিদ্ধার্থ, সাকিব আহমেদ, জহিরুল ইসলাম ও অনুপ ব্যানার্জী।

কমিটিতে সাংগঠনিক সম্পাদক পদে রয়েছেন আফরিন আলম রিমি, আব্দুল আহাদ নাফিস, মুনতাসির রহমান তাহরিন, রাকিব হোসেন অভি, জাহিদ হাসান তুহিন, জাহিদ হাসান ও মো. ফেরদাউস।

এছাড়া প্রচার সম্পাদক পদে আশিকুর রহমান বাপ্পি, উপ-প্রচার সম্পাদক পদে ফাইজুল হক, দপ্তর সম্পাদক পদে গোলাম রাব্বি, কোষাধ্যক্ষ পদে শরীফুল ইসলাম, সাহিত্য সম্পাদক পদে জান্নাতুস সেফা বিশ্ব, পরিবেশ বিষয়ক সম্পাদক রাজু, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক পদে হৃদয়, ছাত্রী বিষয়ক সম্পাদক পদে ইলা মনোনীত হয়েছেন। এছাড়াও কমিটিতে বিভিন্ন পদে আরও ২৪ জনকে মনোনীত করা হয়েছে।

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন