২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

জামিনে বেরিয়েই মাকে পিটিয়ে মারলো মেয়ের ‘যৌন নির্যাতনকারীরা’

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৭:২৯ অপরাহ্ণ, ১৮ জানুয়ারি ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন:: কিশোরী মেয়েকে যৌন নির্যাতনের অভিযোগে অভিযুক্তরা জামিনে মুক্তি পেয়ে পিটিয়ে খুন করল নির্যাতিতার মাকে। এই হামলার ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে তা নিয়ে ব্যাপক সমালোচনা শুরু হয়।

ঘটনাটি ভারতের উত্তরপ্রদেশের কানপুরে ঘটেছে বলে ভারতীয় সম্প্রচার মাধ্যম ‘এনডিটিভি’র এক প্রতিবেদনে প্রকাশ করা হয়েছে। মেয়েকে যৌন নির্যাতনকারীদের মারধরের পর ৪০ বছর বয়সী ওই নারীকে কানপুরের একটি হাসপাতালে নেওয়ার পর তার মৃত্যু হয়।

এই ঘটনার ৫ সেকেন্ডের একটি ভিডিও ক্লিপ প্রকাশ পেয়েছে, যাতে দেখা যাচ্ছে, লাল কুর্তা পরা এক নারী পড়ে আছেন মাটিতে। আর পা দিয়ে তার মুখে লাথি মারছে সাদা পাঞ্জাবি পরা এক লোক। কানপুরে এক বাড়ির ছাদ থেকে ধারণ করা হয় ওই ভিডিও।

জানা গেছে, এর আগে ওই নারীর কিশোরী মেয়েকে শ্লীলতাহানি করেছিল ছয় দুষ্কৃতীকারী। থানায় যৌন নির্যাতনের মামলা করলে আবিদ, মিন্টু, মাহবুব, চাঁদবাবু, জামিল ও ফিরোজ নামে ছয়জনকে গ্রেপ্তার করে পুলিশ। এরপর স্থানীয় আদালত থেকে জামিনে মুক্তি পেয়ে দুষ্কৃতিকারীরা ওই কিশোরীর বাড়িতে হামলা চালায়। নিগৃহীতা কিশোরী ও তার মাকে বেধড়ক মারধর করে তারা। আশঙ্কাজনক অবস্থায় কিশোরীর মাকে হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

পুলিশ জানিয়েছে, গত বৃহস্পতিবার দলবল নিয়ে ওই কিশোরীর বাড়িতে চড়াও হয় জামিনে মুক্তিপ্রাপ্তরা। কিশোরীর পরিবারকে শ্লীলতাহানির মামলা তুলে নেওয়ার জন্য চাপ দেয় তারা। কিন্তু মেয়েটির মা তাতে রাজি না হওয়ায় বেধড়ক মারধর করা হয় তাকে। মারধর করা হয় ওই পরিবারের অন্য এক নারী সদস্যকেও। ঘটনার পর গুরুতর আহত অবস্থায় কিশোরীর মাকে হাসপাতালে ভর্তি করা হলে মারা যান তিনি।

পুলিশ সুপার রাজকুমার আগরওয়াল জানান, হামলাকারীদের মধ্যে তিনজন এখনও পলাতক আছে। বাকি তিনজনকে গ্রপ্তার করা হয়েছে। গতকাল শুক্রবার ওই নারীর মৃত্যু হওয়ায় পুলিশ গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে নতুন করে খুনের অভিযোগ দায়ের করেছে।

2 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন