২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

জুমার খুতবায় মাদকের বিরুদ্ধে বক্তব্য, ইমামকে নির্যাতন

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৬:৪৭ অপরাহ্ণ, ০৭ ফেব্রুয়ারি ২০২৩

জুমার খুতবায় মাদকের বিরুদ্ধে বক্তব্য, ইমামকে নির্যাতন

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: গাজীপুরের চান্দরায় মসজিদের ইমামকে নিপীড়ন ও নিগ্রহের মামলায় অভিযুক্ত মশিউর রহমান মুকুল ও তার ছোট ভাই মফিজুর রহমান টুটুলকে গ্রেফতার করেছে পুলিশ। এদের মধ্যে মশিউর রহমান চান্দরার মিলন একাডেমির পরিচালক।

মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) দুপুরে সংবাদ সম্মেলনে দুজনকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন গাজীপুর মহানগর পুলিশের উপকমিশনার মাহবুব উজ জামান।উপকমিশনার বলেন, জুমার খুতবায় মাদকের বিরুদ্ধে বক্তব্য রাখায় ক্ষিপ্ত ছিলেন দুই সহোদর।

এছাড়া দুই ভাইয়ের পরিচালিত মিলন একাডেমির পাশে ওই ইমাম মাদ্রাসা পরিচালনা করায় অভিযুক্ত মশিউর রহমান মুকুল তার স্কুলের ছাত্র কমে যাওয়ার কারণ বলে মনে করতেন।

এরই জের ধরে গত ২ ফেব্রুয়ারি চান্দরা এলাকার আল আকসা মসজিদের ইমামকে মাদকসেবী ও পেশাদার মাদক ব্যবসায়ী মফিজুর রহমান টুটুল উলঙ্গ করে মারধর ও মোবাইল ফোনে ভিডিওচিত্র ধারণ করে বলে অভিযোগ করা হয়।

এ ঘটনায় ওই দিন গাছা থানায় মামলা দায়ের করা হয়। মামলার পরদিন অভিযান চালিয়ে মশিউর রহমান মুকুলকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়।তিনি আরও বলেন, এ ঘটনার মূল অভিযুক্ত মফিজুর রহমান টুটুল পলাতক ছিলেন। পুলিশ গুরুত্ব দিয়ে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মঙ্গলবার মিলন একাডেমির সামনে থেকে আসামি মফিজুর রহমান টুটুলকে গ্রেফতার করা হয়।

 

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন