২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

জুমার নামাজরত ইমাম ঢলে পড়লেন মৃত্যু কোলে

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০১:৪৪ অপরাহ্ণ, ২৪ জুলাই ২০২১

জুমার নামাজরত ইমাম ঢলে পড়লেন মৃত্যু কোলে

নিজস্ব প্রতিবেদক, বরিশাল >> ময়মনসিংহ জেলার ফুলপুর উপজেলায় পবিত্র জুমার নামাজ পড়া অবস্থায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে এক ইমামের মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার (২৩ জুলাই) বালিয়া ইউনিয়নের কাইচাপুর গ্রামের স্থানীয় দরগাবাড়ী মসজিদে এ ঘটনা ঘটে।

নিহত ইমামের নাম মিরাশ উদ্দিন (৭০)। ইমাম মিরাশ উদ্দিন দির্ঘদিন কাইচাপুর সিনিয়র আলিম মাদরাসার সাবেক নৈশপ্রহরী ও মাদরাসা মসজিদের মুয়াজ্জিন ছিলেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, প্রায় ১০ বছর আগে কাইচাপুর সিনিয়র আলিম মাদরাসা থেকে চাকরি থেকে অবসরে যান। দেশের বিভিন্ন স্থানে তিনি ইমামতির চাকরি করতেন। প্রায় সাত বছর যাবৎ এলাকায় দরগাবাড়ী নামক মসজিদে ইমামতির চাকরি করে আসছেন।

গতকাল শুক্রবার চার রাকাত ক্বাবলাল জুমার নামাজে দাঁড়ান তিনি। দু’রাকাত শেষ করার সময় হঠাৎ তিনি জ্ঞান হারান এবং ঢলে পড়েন নামাজের স্থানে। এ সময় স্থানীয় মুসল্লিরা তাঁকে সঙ্গে সঙ্গে ধরার চেষ্টা করলে তিনি আকস্মিকভাবে মৃত্যুর কোলে ঢলে পড়েন।

এ সময় ইমামের স্বজন ও মুসল্লিরা কান্নায় ভেঙ্গে পড়েন।

স্থানীয় ইউপি চেয়ারম্যান আজহারুল ইসলাম মোজাহিদ সরকার সাংবাদিকদের জানান, অত্যন্ত সৎ ও আদর্শবান ব্যক্তি হিসাবে এলাকায় তাঁর সুনাম রয়েছে। তিনি ছিলেন মসজিদ প্রিয় মানুষ। বিনাবেতনে মসজিদে খেদমত করতেন তিনি।

মসজিদ কমিটির সভাপতি  দুলাল সাংবাদিকদের বলেন, তিনি একজন খোদাভিরু মানুষ ছিলেন। এ রকম নিঃস্বার্থ মানুষ খুব কম পাওয়া যায় বর্তমান সমাজে। শুক্রবার রাত ৯টায় তার জানাজা হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও দুই মেয়ে রেখে গেছেন।

2 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন