২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

ঝালকাঠিতে চোর ধরতে গিয়ে প্রাণ গেল গৃহকর্তার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১২:৫৪ অপরাহ্ণ, ২২ ফেব্রুয়ারি ২০২০

বার্তা পরিবেশক, ঝালকাঠি:: ঝালকাঠির রাজাপুরে চোর ধরতে গিয়ে অসুস্থ হয়ে মো. মোকাম্মেল হাওলাদার (৬০) নামে এক গৃহকর্তার মৃত্যু হয়েছে। শনিবার (২২ ফেব্রুয়ারি) ভোররাত ৪টার দিকে উপজেলার মঠবাড়ি ইউনিয়নের ইন্দ্রপাশা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত মোকাম্মেল বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের (পিডিবি) প্রাক্তন কর্মচারী ও একই গ্রামের মৃত কাজেম আলী হাওলাদারের ছেলে।

স্থানীয়রা জানান, গতকাল শুক্রবার (২১ ফেব্রুয়ারি) রাতের কোনো এক সময় মোকাম্মেল হাওলাদারের ঘরে চোর অবস্থান নেয়। শনিবার ভোররাত ৪টার দিকে পরিবারের সবাই যখন গভীর ঘুমে তখন চোর মোকাম্মেলের পুত্রবধূর গলার চেইন নিতে গেলে তিনি টের পেয়ে চিৎকার দেন। এ সময় মোকাম্মেল ঘুম থেকে উঠে চিৎকার দিয়ে চোর ধরতে চোরের পিছু ধাওয়া করেন। তবে চোর পালিয়ে যেতে সক্ষম হয়। পরে মোকাম্মেল ঘরে এসে অসুস্থ হয়ে পড়েন। এ সময় স্বজনরা তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মোকাম্মেল হাওলাদারের ছেলে মো. জুন্নুন হাওলাদার বলেন, চোর মোবাইল ফোন ও স্বর্ণালংকারসহ দুই লক্ষাধিক টাকার মালামাল নিয়ে গেছে। পরে আমার মোবাইল নম্বরে ফোন দিলে চোর ফোন রিসিভ করে। আমি চোরের সঙ্গে প্রায় আধা ঘণ্টা কথা বলেছি। এ সময় আমি আমার মোবাইল ফোনটা ফেরত চেয়ে চোরকে অনুরোধ করলেও ধরা পড়ার ভয়ে মোবাইল ফেরত দিতে রাজি হয়নি সে।

তিনি আরও বলেন- ঘুম থেকে উঠে হঠাৎ চিৎকার ও দৌড় দেয়ায় আমার বাবার স্ট্রোক হয়েছে বলে জানিয়েছেন চিকিৎসক। শনিবার আসর নামাজের পর তার জানাজা ও দাফন হবে। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে থানায় জিডি করা হবে।

0 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন