২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

ঝালকাঠিতে জেলা প্রশাসনের কর্মচারীদের ধর্মঘট

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০২:৪২ অপরাহ্ণ, ২০ জানুয়ারি ২০২০

বার্তা পরিবেশক, ঝালকাঠি:: গ্রেড পরিবর্তন ও বেতন গ্রেড উন্নীতকরণের দাবিতে সারাদেশের ন্যায় ঝালকাঠিতেও সকাল ৯টায় হাজিরা খাতায় স্বাক্ষর করে কর্মবিরতি ও অবস্থান ধর্মঘট পালন কর্মসূচি শুরু করেছে জেলা প্রশাসনের কর্মচারীরা।

সোমবার সকাল ৯টা থেকে এ কর্মসূচি শুরু হয়। এতে সভাপতিত্ব করেন বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতির সভাপতি ও জেলা প্রশাসক কার্যালয়ের নাজির মো. আলমগীর হোসেন।

এতে বক্তৃতা করেন সহ-সভাপতি অমল কৃষ্ণ রায়, সাধারণ সম্পাদক আনিচুর রহমান, সাংগঠনিক সম্পাদক গিয়াস উদ্দিন প্রমুখ।

সকাল ৯টায় কর্মবিরতি শুরু হয়ে বেলা ১১টায় শেষ হয়। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সারাদেশে একযোগে এ কর্মসূচি পালন করা হয়েছে। বিভাগীয় কমিশনারের কার্যালয়, জেলা প্রশাসকের কার্যালয়, উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়, উপজেলা ভূমি অফিসে কর্মরত কর্মচারীদের দাবি বাস্তবায়নে এ কর্মসূচি পালন করা হয়েছে।

এছাড়াও কর্মসূচির মধ্যে রয়েছে ২১ জানুয়ারি হাজিরা খাতায় স্বাক্ষর করে সকাল ৯টা থেকে বেলা ১১টা পর্যন্ত ২ ঘণ্টা, ২২ ও ২৩ জানুয়ারি হাজিরা খাতায় স্বাক্ষর করে সকাল ৯টা থেকে ১২টা পর্যন্ত ৩ ঘণ্টা, ২৭ ও ২৮ জানুয়ারি হাজিরা খাতায় স্বাক্ষর করে সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত ৪ ঘণ্টা এবং ২৫, ২৬ ও ২৭ ফেব্রুয়ারি সকালে হাজিরা খাতায় স্বাক্ষর করে ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত পূর্ণ দিবস কর্মবিরতির কর্মসূচি পালন করা হবে বলেও জানান কালেক্টরেট কর্মচারী সমিতির সভাপতি মো. আলমগীর হোসেন।

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন