২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

ঝালকাঠিতে ডোবা থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৩:৪৫ অপরাহ্ণ, ১০ অক্টোবর ২০২১

ঝালকাঠিতে ডোবা থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, ঝালকাঠি >> ঝালকাঠির কাঠালিয়া উপজেলার শৌলজালিয়া ইউনিয়নের লতাবুনিয়া গ্রামের একটি ডোবা থেকে ফারজানা (২২) নামের এক গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়েছে। রোববার সকালে বাড়ি সংলগ্ন একটি ডোবা থেকে গৃহবধূ ফারজানার লাশ উদ্ধার করে পুলিশ।

শনিবার রাতের খাবার শেষে ঘরে ঘুমিয়ে পড়েন গৃহবধূ ফারজানা। এরপর রাত ২টার দিকে সে ঘরের দরজা খুলে বাহিরে বের হয়। পরে পরিবারের সদস্যরা অনেক খোঁজা-খুঁজি করে কোথাও পায়নি তাকে। রোববার সকালে প্রতিবেশীরা বাড়ি সংলগ্ন ডোবায় ফারজানার লাশ ভাসতে দেখে পুলিশকে খবর দেয়।

কাঠালিয়া থানার অফিসার ইনচার্জ পুলক চন্দ্র রায় নিহত ফারজানার পিতার বরাত দিয়ে জানান, গৃহবধূ ফারজানা মানসিক ভারসম্যহীন ছিলেন। তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ এবং পরিবারের কোনো অভিযোগ না থাকায় এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

ফারজানার পিতা মানিক ফকির জানান, ফারজানার একটি দু’মাসের কন্যা সন্তান রয়েছে। গতকাল গভীর রাতে তাকে ঘরে দেখতে না পেয়ে খোঁজা-খুঁজি করে তাকে পাওয়া যায়নি। সকাল বেলা বাড়ির পাশের ডোবায় তার মরদেহ ভাসতে দেখা যায়। মেয়ের মৃত্যুর ব্যাপারে তাদের কোন অভিযোগ নেই।

0 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন