২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

ঝালকাঠিতে তরুণীদের উত্ত্যক্ত করার অপরাধে তিন বখাটের কারাদণ্ড

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৬:০৩ অপরাহ্ণ, ১০ জুন ২০১৯

প্রতিনিধি ঝালকাঠি:: ঝালকাঠিতে গাবখান সেতুতে তরুণীদের উত্ত্যক্ত করার দায়ে তিন বখাটেকে বিভিন্ন মেয়াদে সাজা দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। গত রোবাবার রাত সাড়ে ১১ টার দিকে শহরতলির গাবখান টোল প্লাজায় এ ঘটনা ঘটে।

ঝালকাঠি জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মাসুমা আক্তার ঘটানাস্থলে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে এ সাজা দেন।

দন্ডপ্রাপ্তরা হচ্ছেন- ১ বছরের দন্ডপ্রাপ্ত পৌর এলাকার ৭ নম্বর ওয়ার্ডের পার কিফাইত নগর এলাকার রফিকুল ইসলামের ছেলে রাকিবুল হাসান (১৮)। ৬ মসের দন্ডপ্রাপ্ত একই এলাকার কালাম হাওলাদারের ছেলে রাজু হাওলদার (১৮) ও ২ মাসের দন্ডপ্রাপ্ত একই এলাকার সবুজ খানের ছেলে সাকিব খান (১৮)।

পুলিশ ও ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায় , রাত সাড়ে ৯ টার দিকে গাকখান টোল প্লাজায় একটি ভাড়ায় চালিত পিক আপ ম্যাজিক গাড়ি টোল দেয়ার জন্য থামায়। রিজার্ভ করা গাড়িতে ৫ থেকে ৬ জন তরুণী ও ২ তরুণ রাজাপুরের উদ্দেশ্য যাত্রা করছিল। সেই গাড়ীতে দন্ডপ্রাপ্ত বখাটে তরুণরা ওঠার চেষ্টা করে। এতে বাধা দিলে বখাটেরা গাড়ীতে থাকা তরুণদের মেরে রক্তাক্ত করে তরুণীদের টানা হেচরা করে।

ঘটনার পর ওই এলাকার লোকজন বখাটেদের আটক করে পুলিশে খবর দেয়। পরে নির্বাহী ম্যাজিষ্ট্রেট মাসুমা আক্তার ঘটানাস্থলে উপস্থিত হয়ে পুলিশে সহয়তায় এ দন্ড প্রদান করে কারাগারে প্রেরণ করেন।’

2 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন