২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

ঝালকাঠিতে তেলবাহী জাহাজে অগ্নিকাণ্ড: মৃতের সংখ্যা বেড়ে ৫

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৭:৫৩ অপরাহ্ণ, ১৬ নভেম্বর ২০২১

ঝালকাঠিতে তেলবাহী জাহাজে অগ্নিকাণ্ড: মৃতের সংখ্যা বেড়ে ৫

নিজস্ব প্রতিবেদক, বরিশাল >> ঝালকাঠিতে তেলবাহী জাহাজে অগ্নিকাণ্ডে শহীদ তালুকদার (৩৮) নামে আরও একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে একদিনে চারজনসহ মোট ৫জনের মৃত্যু হলো। মঙ্গলবার (১৬ নভেম্বর) বিকেলে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান শহীদ তালুকদার। তার শরীরের ৭০ শতাংশ দগ্ধ ছিল। এর আগে সকালে একজন ও দুপুরে দুজন মারা যান। তারা হলেন- মো. রিপন (৪০), মেহেদী হাসান (২৮) ও মো. রনি (২৭)।

ইনস্টিটিউটের আবাসিক সার্জন এসএম আইয়ুব হোসেন এ তথ্য নিশ্চিত করে বলেন, এ ঘটনায় আশিকুর রহমান (২১) নামে চিকিৎসাধীন অন্যজনের অবস্থাও আশঙ্কাজনক। তার শরীরের ৬৬ শতাংশ দগ্ধ। এছাড়া ইমরান (৩৮) ও রুবেল (২০) নামে দুজন প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে গেছেন।

গত শুক্রবার (১২ নভেম্বর) সকাল সোয়া ৮টার দিকে ঝালকাঠির সুগন্ধা নদীতে অবস্থানকারী তেলবাহী জাহাজ ওটি সাগর নন্দিনী-৩ এ পাম্প বিস্ফোরণে অগ্নিকাণ্ড ঘটে। এ ঘটনায় অগ্নিদগ্ধ হয়ে একজন মারা যান। দগ্ধ হন সাতজন। এছাড়া দুজনের নিখোঁজের ঘটনা ঘটে।

পরে দগ্ধদের উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল (শেবাচিম) ও শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়।

0 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন