২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

ঝালকাঠিতে তড়িতাহত হয়ে ব্যবসায়ীর মৃত্যু

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১২:৫৬ অপরাহ্ণ, ২৬ মে ২০২০

বার্তা পরিবেশক, রাজাপুর:: ঝালকাঠির রাজাপুরে বিদ্যুৎস্পৃষ্টে মনিরউজ্জামান মনির খান (৫০) নামে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। সোমবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলা সদরের টিঅ্যান্ডটি রোডের একটি বাড়িতে এ ঘটনা ঘটে। মনির উপজেলা সদর ইউনিয়নের পূর্ব ফুলহার গ্রামের মৃত ওয়াজেদ আলী খানের ছেলে। তিনি উপজেলা সদরের খান ফ্যাশনের মালিক ছিলেন।

স্থানীয়রা জানায়, করোনাভাইরাস প্রতিরোধে লকডাউনের কারণে মনিরউজ্জামান মনিরের স্ত্রীসহ দুই মেয়ে যশোরের বাড়িতে রয়েছে। মনির একাই এ বাড়িতে থাকতেন। ঘটনার দিন রাতে হঠাৎ প্রতিবেশীরা মনিরের কলাপসিবল গেটের মধ্যে শব্দ পায়। পরে স্থানীয়রা এগিয়ে গিয়ে দেখে গেটের ভেতর মেঝেতে মনির পড়ে আছেন। তার পাশেই একটি ভেজা গামছা ও লুঙ্গি ছিল। তার হাতে বিদ্যুতে পোড়া চিহ্ন ছিল।

স্থানীয়দের ধারণা, গোসল করে ওই ভেজা গামছা ও লুঙ্গি শুকানোর জন্য রাখতে গিয়ে বিদ্যুতায়িত হন। প্রতিবেশীরা গেটের তালা ভেঙে মনিরকে উদ্ধার করে রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

রাজাপুর থানার ওসি জাহিদ হোসেন জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝালকাঠি মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা রেকর্ড করা হয়েছে।

1 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন