২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

ঝালকাঠিতে দুবাই প্রবাসীর বাস ভবনে ছাত্রলীগের হামলা-ভাঙচুর

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১০:৪৫ অপরাহ্ণ, ০৬ সেপ্টেম্বর ২০১৯

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: ঝালকাঠির কীর্তিপাশা গ্রামে সাইফুল ইসলাম নামে এক দুবাই প্রবাসীর বাসভবনের হামলা চালিয়ে ভাঙচুর করেছে ছাত্রলীগ নেতাকর্মীরা। শুক্রবার বেলা ১১টার দিকে উপজেলা ছাত্রলীগ সভাপতি রফিকুর রাহাতের নেতৃত্বে এই প্রকাশ্য হামলায় চালানো হয়েছে। এতে কেউ হতাহত না হলেও পুলিশ ঘটনাস্থল থেকে হামলাকারীদের ৮ টি মোটরসাইকেল উদ্ধার করেছে। কিন্তু এই এঘটনায় হামলাকারীদের বিরুদ্ধে পুলিশ মামলা নিতে গড়িমসি করছে বলে অভিযোগ পাওয়া গেছে।

প্রতক্ষদর্শীরা জানায়- উপজেলা ছাত্রলীগ সভাপতি রফিকুর রাহাতের নেতৃত্বে অন্তত অর্ধশত ব্যক্তি মোটরসাইকেল বহর নিয়ে প্রবাসী সাইফুল ইসলামের বাসায় প্রবেশ করে। একপর্যায়ে তারা ধারালো অস্ত্র নিয়ে বাস ভবনের বাইরে বৈদ্যুতিক সরঞ্জামসহ গুরুত্বপূর্ণ মালামালও ভাঙচুর করে। এই সন্ত্রাসী হামলার খবর পেয়ে ঝালকাঠি জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার এমএম মাহামুদ হাসানের নেতৃত্বে একদল পুলিশ গিয়ে পরিবেশ নিয়ন্ত্রণে নেয়। কিন্তু এর আগেই হামলাকারীরা তাদের ৮ টি মোটরসাইকেল ফেলে রেখে পালিয়ে যায়। পরে পুলিশ ওই ৮টি মোটরসাইকেল উদ্ধার করে থানায় নিয়ে গেছে।

দুবাইতে অবস্থানরত সাইফুল ইসলাম মুঠোফোনে বরিশালটাইমসের কাছে অভিযোগ করেছেন- কীর্তিপাশা ইউনিয়ন চেয়ারম্যান আব্দুস শুক্কুর মোল্লা তার কাছে দীর্ঘদিন ধরে ৫ লাখ টাকা চাঁদা দাবি করে আসছিলেন। এই টাকা না দেওয়ায় তিনি একাধিকবার ফোন করেও হুমকি ধামকি দেন। সেই হুমকির জেরেই তার ছেলে সন্ত্রাসী বাহিনী নিয়ে হামলা চালিয়েছে। এতে তারা এক ধরনের আতঙ্কের মধ্যে রয়েছেন।

অথচ পুলিশ তাদের পক্ষেই অবস্থান নিয়েছে এবং অভিযোগ নিতে গড়িমসি শুরু করেছে বলে অভিযোগ করেন- প্রবাসী সাইফুল ইসলাম।

তবে মামলা গ্রহণে গড়িমসির বিষয়টি অস্বীকার করে ঝালকাঠি সদর থানার উপ-পরিদর্শক (এসআই) সেকেন্ড অফিসার ফারুক বলছেন- ঘটনাস্থল পরিদর্শন শেষে ভবন মালিকের পরিবারকে অভিযোগ দিতে বলা হয়েছে। কিন্তু রাত পৌনে ১১টা পর্যন্ত তাদের পক্ষ থেকে কেউ আসেনি।’

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন