২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

ঝালকাঠিতে ধর্ষণচেষ্টা মামলায় আওয়ামী লীগ নেতা কারাগারে

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৭:৪৯ অপরাহ্ণ, ১৫ সেপ্টেম্বর ২০২১

নিজস্ব প্রতিবেদক, বরিশাল >> ঝালকাঠির রাজাপুর উপজেলায় ধর্ষণচেষ্টা মামলায় স্থানীয় আওয়ামী লীগের এক নেতাকে কারাগারে পাঠিয়েছেন আদালত। বুধবার বিকেলে তাকে ঝালকাঠির মুখ্য বিচারিক হাকিম আদালতে নেয়া হলে কারাগারে পাঠানোর আদেশ দেন বিচারক।

গ্রেপ্তার সিদ্দিকুর রহমান সিকদার উপজেলার একটি ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি। মঙ্গলবার দুপুরে ধর্ষণচেষ্টার অভিযোগে রাতে তার বিরুদ্ধে মামলা করেন ওই গৃহবধূ। পরে তাকে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়।

রাজাপুর থানার পরিদর্শক (ওসি/তদন্ত) আব্দুল হালিম তালুকদার বরিশালটাইমসকে জানান, গ্রেপ্তার সিদ্দিকুরকে বুধবার বেলা ৩টার দিকে আদালতে পাঠানো হয়। পরে আদালত তাকে কারাগারে পাঠায়।

মামলার এজাহারে বলা হয়, মঙ্গলবার দুপুরে স্থানীয় একটি দোকানে বিকাশ থেকে টাকা তুলতে যান ওই নারী। এ সময় সিদ্দিকুর তাকে কাজ শেষে তার বাড়িতে যেতে বলেন। ওই গৃহবধূ সিদ্দিকের বাড়িতে গিয়ে দেখতে পান ঘরে কেউ নেই। পরে ঘরের দরজা বন্ধ করে তাকে শ্লীলতাহানি এবং ধর্ষণের চেষ্টা করেন সিদ্দিক।

অভিযোগে আরও বলা হয়, ওই সময় কৌশলে সিদ্দিকের ঘর থেকে বেরিয়ে আসেন ওই নারী। ইউনিয়ন পরিষদের মহিলা সদস্যসহ স্থানীয় গণ্যমান্যদের পরে ঘটনাটি জানালে তারা বিচার করতে অপারগতা প্রকাশ করেন। পরে রাতে থানায় মামলাটি করা হয়।

ওই গৃহবধূ বলেন, ‘সিদ্দিক আমাকে তাদের বাড়িতে যেতে বলে। সে বিবাহিত, বাসায় স্ত্রী থাকার কথা। আমি তাদের বাসায় ঢুকে কাউকে দেখতে না পেয়ে বের হয়ে যাওয়ার সময় সে আমাকে একা পেয়ে ধর্ষণের চেষ্টা করে।

‘আমি পানি খাব বলে কৌশলে ঘর থেকে বের হয়ে যাই। আমি সিদ্দিকের বিচার দাবি করছি।’

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম বরিশালটাইমসকে বলেন, ‘এ ঘটনায় রাতেই ওই গৃহবধূ নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। বুধবার দুপুরে আসামিকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।’

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন