১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

ঝালকাঠিতে নদীতে মাছ ধরতে নেমে জেলে নিখোঁজ

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১০:১৯ পূর্বাহ্ণ, ১৪ জুন ২০১৯

নিজস্ব প্রতিবেদক, ঝালকাঠি:: ঝালকাঠির কাঠালিয়ায় বিষখালী নদীতে চিংড়ির রেনুপোণা ধরতে গিয়ে নদীতে ডুবে মোহাম্মদ সালেহ (৬৫) নামে এক জেলে নিখোঁজ হয়েছেন।

উপজেলার বিষখালী নদীর মশাবুনিয়া এলাকায় বৃহস্পতিবার দুপুরে এ ঘটনা ঘটে। নিখোঁজ জেলের সন্ধানে বরিশাল থেকে আসা ডুবুরি ও ফায়ারসার্ভিসকর্মীরা নদীতে উদ্ধার কার্যক্রম চালিয়েছেন।

নিখোঁজের পরিবার ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, মশাবুনিয়া গ্রামের মোহাম্মদ সালেহসহ কয়েকজন জেলে বৃহস্পতিবার দুপুরে বিষখালী নদীতে চিংড়ির রেনুপোণা ধরতে নামেন। জাল টেনে রেনু ধরার সময় নদীর পানিতে ডুবে যান সালেহ। অন্য জেলেরা তাকে দেখতে না পেয়ে খোঁজাখুজি করেন। তাকে না পেয়ে স্বজনদের খবর দেন।

নিখোঁজ জেলের সন্ধানে কাঠালিয়া ফায়ার সার্ভিসের একটি ইউনিটের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কার্যক্রম শুরু করে। সন্ধ্যা পর্যন্ত তাকে খুঁজে না পেয়ে উদ্ধার কার্যক্রম স্থগিত করে ফায়ার সার্ভিস।

কাঠালিয়া ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার আবদুল কুদ্দুস সিকদার বলেন, খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা বিকেলে উদ্ধার তৎপরতা চালিয়েছে। সন্ধ্যায় জোয়ার আসায় কার্যক্রম স্থগিত করা হয়েছে। ভাটায় আবারো উদ্ধার কার্যক্রম চালানো হবে।

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন