২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

ঝালকাঠিতে ‘নৌকা নৌকা’ স্লোগানে স্বতন্ত্র প্রার্থীর কার্যালয়ে হামলা-ভাঙচুর

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১১:৩৭ অপরাহ্ণ, ১৭ মার্চ ২০১৯

মো. নজরুল ইসলাম, ঝালকাঠি থেকে :: ঝালকাঠিতে ‘নৌকা নৌকা’ মিছিল নিয়ে যুবলীগ ও ছাত্রলীগের অর্ধশতাধিক নেতাকর্মী স্বতন্ত্র প্রার্থী আনারস প্রতীকের প্রধান নির্বাচনী কার্যালয়ে হামলা ও ভাঙচুর চালিয়েছে। এতে স্বতন্ত্র প্রার্থী আনারস প্রতীকের পৌর নির্বাচনী কমিটির সমন্বয়কারীসহ পাঁচজন আহত হয়েছেন।

সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী সৈয়দ রাজ্জাক আলী সেলিমের আনারস প্রতীকের টিঅ্যান্ডটি রোডের প্রধান নির্বাচনী কার্যালয়ে রোববার সন্ধ্যা পৌনে ৬টার দিকে এ হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটে।

আহতদের মধ্যে আনারস প্রতীকের পৌর নির্বাচনী কমিটির সমন্বয়কারী ইদ্রিস মল্লিক গুরুতর আঘাত পেয়েছেন। তাকে ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত শাহিন মল্লিকসহ অন্যরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

এ ঘটনার পর সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাচনী দায়িত্বপ্রাপ্ত নির্বাহী ম্যাজিস্ট্রেট লুৎফুন্নেছা খানম এবং সদর থানা পুলিশের ওসি (তদন্ত) আবু তাহের মিয়া ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

আহত ইদ্রিস মল্লিক বলেন, আনারস মার্কার টিঅ্যান্ডটি রোডের নির্বাচনী অফিসে পৌর এলাকার কয়েকজন সমর্থক নিয়ে সভা চলছিল। এ সময় ‘নৌকা নৌকা’ স্লোগানে মিছিল নিয়ে এসে রেজাউল করিম জাকির, এনামুল হক জুয়েল, লাবু ও সাইদুলসহ ৫০/৬০ জনের একটি দল আনারস মার্কার নির্বাচনী অফিসে হামলা ও ভাঙচুর চালায়। এতে আমাদের পাঁচ নেতাকর্মী আহত হন।

স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী রাজ্জাক আলী সেলিম বলেন, আমরা উপজেলার কৃষ্ণকাঠি টাইগার স্কুল এলাকায় জনসংযোগ করতেছিলাম। এরই মধ্যে খবর পাই আমার অফিসে নৌকার নেতাকর্মীরা হামলা ও ভাঙচুর চালিয়েছে। আমার নেতাকর্মীদের মারধর করা হয়েছে। বিষয়টি জেলা প্রশাসক, পুলিশ সুপার, রিটার্নিং অফিসার ও ইউএনওসহ প্রশাসনের কর্মকর্তাদের জানানো হয়েছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বিষয়টি নিশ্চিত করে সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি /তদন্ত) আবু তাহের মিয়া সাংবাদিকদের বলেন, স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী অফিসে ভাঙচুরের খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। অভিযোগ পেলে এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে।’

1 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন