২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

ঝালকাঠিতে পিকআপের সাথে সংঘর্ষে শিক্ষানবিশ আইনজীবী নিহত

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১০:২৩ অপরাহ্ণ, ১৫ মে ২০২২

ঝালকাঠিতে পিকআপের সাথে সংঘর্ষে শিক্ষানবিশ আইনজীবী নিহত

নিজস্ব প্রতিবেদক, বরিশাল ও ঝালকাঠি:: ঝালকাঠি কাঠালিয়া উপজেলায় মোটরসাইকেল ও পিকআপের সংঘর্ষে শিক্ষানবিশ এক আইনজীবীর মৃত্যু হয়েছে। এই দুর্ঘটনায় তার স্ত্রী আহত হয়েছেন। উপজেলার কাঠালিয়া-ভান্ডারিয়া সড়কের তফাজ্জল হোসেন মানিয়ক মিয়া ডিগ্রি কলেজ সংলগ্ন তালুকদার বাড়ি এলাকায় রোববার সন্ধ্যায় এ ঘটনা ঘটে।

নিহত মো.সোয়েবুর রহমান জুয়েল (২৮) উপজেলার পশ্চিম আউরা গ্রামের আব্দুস সত্তার হাওলাদারের ছেলে। দুর্ঘটনায় তার স্ত্রী মিতু আক্তার আহত হন।

প্রত্যক্ষদর্শীরা সাংবাদিকদের জানান, স্ত্রীকে পেছনে বসিয়ে মোটরসাইকেল চালিয়ে জুয়েল কাঠালিয়া থেকে ভান্ডারিয়া যাচ্ছিলেন। পথে বিপরীত দিক থেকে আসা পিকআপের সাথে সংঘর্ষে হয়। এতে স্বামী-স্ত্রী দুইজনই আহত হন। গুরুতর অবস্থায় জুয়েলকে উদ্ধার করে বরিশাল নেওয়ার সময় পথের মধ্যে তার মৃত্যু হয়। তার স্ত্রী মিতু আক্তারকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

দুই বছর আগে উপজেলার আমুয়া গ্রামের মিতু আক্তারের সাথে জুয়েলের বিয়ে হয়। সে ঢাকা জজ কোর্টের একজন আইন শিক্ষানবিশ। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

কাঠালিয়া থানা পুলিশের ওসি মো. মুরাদ আলী জানান, দুর্ঘটনার পরপরই পিকআপের চালক ফারুক সরদার আহত স্বামী-স্ত্রীকে উদ্ধার করে হাসপাতালে পাঠাতে সহায়তা করেন। তবে তাকে বর্তমানে পুলিশের হেফাজতে রাখে আইনি ব্যবস্থা নেয়া হচ্ছে।

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন