২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

ঝালকাঠিতে পুলিশ কনস্টেবল লাঞ্ছিত, ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৬:৩১ অপরাহ্ণ, ২৮ ডিসেম্বর ২০১৮

ঝালকাঠি জেলা প্রশাসকের বাসভবনে নিরাপত্তার দায়িত্বে থাকা দুই পুলিশ কনস্টেবলকে লাঞ্ছিত করার অভিযোগে জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শেখ রাব্বিকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার (২৮ ডিসেম্বর) সকালে শহরের স্টেশন রোড থেকে তাকে গ্রেফতার করা হয়। পরবর্তীতে বিকালে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়। এ ঘটনায় চারজনকে আসামি করে একটি মামলা দায়ের করা হয়েছে।

ঝালকাঠি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শোনিত কুমার গায়েন বরিশালটাইমসকে বলেন- বৃহস্পতিবার বিকেলে ঝালকাঠির জেলা প্রশাসক মো. হামিদুল হকের বাসবভনের সামনে আড্ডা দিচ্ছিলেন ছাত্রলীগের কয়েকজন নেতাকর্মী। বাসভবনের নিরাপত্তার দায়িত্বে থাকা পুলিশের কনস্টেবল তৌহিদুল ইসলাম ও মো. তাজউদ্দিন ওই ছাত্রলীগ নেতাকর্মীদের আড্ডা দিতে নিষেধ করেন। এতে ক্ষিপ্ত হয় ছাত্রলীগ নেতাকর্মীরা। উভয়ের মধ্যে বাগবিতন্ডার একপর্যায়ে দুই কনস্টেবলকে শারীরিকভাবে লাঞ্ছিত করে তারা। এ ঘটনায় রাতেই পুলিশ কনস্টেবল মো. তাজউদ্দিন বাদী হয়ে ঝালকাঠি থানায় জেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক শেখ রাব্বিসহ ৪জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ১০ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন।

এই মামলার অপর আসামিরা হলেন- ছাত্রলীগকর্মী সৈকত, অনিক এবং শিশির। পুলিশ অভিযান চালিয়ে শহরের স্টেশন রোড থেকে শেখ রাব্বিকে গ্রেফতার করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা মো. হানিফ বরিশালটাইমসকে বলেন- আটক হওয়া শেখ রাব্বীকে আদালতে প্রেরণ করা হয়েছে। আদালত তাকে জেলহাজতে পাঠিয়েছে। অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।’

1 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন