২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

ঝালকাঠিতে পুলিশ সুপারের পূজা মন্ডপ পরিদর্শন

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১১:৩৬ অপরাহ্ণ, ০৫ অক্টোবর ২০১৯

তালুকদার আল-আমিন, ঝালকাঠি :: হিন্দু ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় অনুষ্ঠান শারদীয় দুর্গোৎসবের সপ্তমীর দিনে ঝালকাঠি সদর ও নলছিটি শহরের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেছেন পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন।

শনিবার সন্ধ্যায় তিনি ঝালকাঠি শহরের মদন মোহন আখড়া বাড়ি মন্ডপ, কালীবাড়ি মন্ডপ, হরিসভা মন্ডপ, পাবলিক হরিসভা মন্ডপ এবং নলছিটি শহরের তারাবাড়ি মন্ডপ, হরিখোলা মন্ডপ ও পুরান বাজার মন্ডপ পরিদর্শন করেন। এ সময় পুলিশ সুপার মন্ডপের পূরহিত ও ভক্তদের সাথে কথা বলেন এবং তাদের কাছে পূজার সার্বিক পরিস্থিতি সম্পর্কে খোঁজ খবর নেন। মন্ডপ পরিদর্শন শেষে আইনশৃঙ্খলার সার্বিক পরিস্থিতি দেখে সন্তোষ প্রকাশ করেন পুলিশ সুপার।

মন্ডপ পরিদর্শনের সময় ঝালকাঠির অতিরিক্ত পুলিশ সুপার এমএম মাহমুদ হাসান, সদর থানার অফিসার ইনচার্জ মো. আবু তাহের মিয়া, নলছিটি থানার অফিসার ইনচার্জ মো. শাখাওয়াত হোসেন, সদর ট্রাফিক পুলিশের পরিদর্শক আল মামুনসহ জেলা ও উপজেলা পূজা উদযাপন পরিষদের নেতার উপস্থিত ছিলেন।

পূজা মন্ডপ পরিদর্শন শেষে পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন জানান, শারদীয় দুর্গোৎসব যাতে শান্তিপূর্ণভাবে সম্পন হয় সেজন্য অন্যান্য বছরের চেয়ে এবছর আরো বেশী নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে। সকলের সহযোগীতায় শান্তিপূর্ণ পরিবেশে এবারের উৎসব পালিত হবে এটাই আমাদের প্রত্যাশা।

2 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন