২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

ঝালকাঠিতে প্রবাসীর বাড়িতে ডাকাতি, আহত ১

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৭:১৩ অপরাহ্ণ, ০৮ জানুয়ারি ২০১৯

ঝালকাঠির রাজাপুরে সৌদি প্রবাসীর বাড়িতে ডাকাতি সংগঠিত হয়েছে। ডাকাতের হামলায় ১ জন আহত হয়েছে। সোমবার (৭ জানুয়ারি) গভীর রাতে উপজেলার উত্তর আদাখোলা এলাকার আব্দুল রাজ্জাক সিকদারের বাড়িতে এ ঘটনা ঘটে।

খবর পেয়ে রাতেই রাজাপুর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

আব্দুল রাজ্জাক সিকদার জানিয়েছেন- দীর্ঘ ১৮ বছর পরে ৩ মাস আগে দেশে আসেন। ঘটনার দিন সোমবার রাত আনুমানিক দেড়টায় সময় প্রথমে তার ভবনের সামনের কেচিগেটের তালা ভেঙ্গে ও তার কক্ষের ছিটকানি ভেঙে ৮ থেকে ৯ জনের একটি মুখোশদারী ডাকাত দল দেশিও অস্ত্র নিয়ে তার রুমে প্রবেশ করে। প্রথমে তার হাত-পা বেঁধে তাকে মারধর শুরু করে। এতে সে গুরুতর আহত হয়। পরে ঘরে থাকা ১০ ভরি সোনার গহনা, ৭ ভরি রুপার গহনা ও নগদ ৭ হাজার টাকাসহ অন্যান্য মালামাল ডাকাত দল হাতিয়ে নেয়।

তিনি আরও জানিয়েছেন- ডাকাত দলের প্রত্যেকের বয়স ২০ থেকে ২২ বছরের মধ্যে হবে। এ সময় ওই ভবনের তিনি সহ তার মা-বাবা ও ফুপু অবস্থান করছিল। ডাকাতরা অস্ত্রের মুখে তাদেরকেও জিম্মি করে ফেলে। ডাকাতরা প্রায় ঘণ্টাব্যাপী ভবনের মধ্যে তাণ্ডব চালায়।

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহিদ হোসেন বরিশালটাইমসকে জানান, এ ব্যাপারে মামলা হলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।’

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন