২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

ঝালকাঠিতে বাবার বিরুদ্ধে মেয়েকে ধর্ষণচেষ্টার অভিযোগ, মামলা

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৭:০৯ অপরাহ্ণ, ১৩ সেপ্টেম্বর ২০২০

নিজস্ব প্রতিবেদক, ঝালকাঠি:: ঝালকাঠিতে বাবার বিরুদ্ধে মেয়েকে (১২) ধর্ষণচেষ্টার অভিযোগ উঠেছে বাবার বিরুদ্ধে। এই ঘটনায় রোববার দুপুরে ঝালকাঠির নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মেয়েটির মা বাদী হয়ে স্বামীর বিরুদ্ধে মামলা করেন। সংশ্লিষ্ট আদালতের বিচারক জেলা ও দায়রা জজ মো. শহীদুল্লাহ মামলাটি আমলে নিয়ে বরিশাল পুলিশ ব্যুরো অব ইনভিস্টিগেশনকে (পিবিআই) চার সপ্তাহের মধ্যে অভিযোগ অনুসন্ধান করে প্রতিবেদনের নির্দেশ দিয়েছেন।

আদালত সূত্রে জানা গেছে, ঝালকাঠি সদর উপজেলার হোসেনপুর গ্রামের মামুন হাওলাদারের স্ত্রী বাবার বাড়িতে বেড়াতে যান। স্বামী তাঁর দুই মেয়েকে নিয়ে বাড়িতে থাকেন। গত ২৭ আগস্ট রাতে বড় মেয়েকে (১২) ঘুমের মধ্যে ধর্ষণচেষ্টা করেন। পাশে ঘুমানো ছোট মেয়েটি ঘটনা দেখে চিৎকার করলে বড় মেয়ের ঘুম ভেঙে যায়। পরের দিন সকালে বিষয়টি মেয়ে তাঁর মাকে জানালে বাবা মামুন হাওলাদার হুমকি দেন। রাতে মামুন ঘর থেকে স্ত্রীর বিদেশ থেকে চাকরির জমানো সাড়ে তিন লাখ টাকা ও স্বর্ণালংকার নিয়ে পালিয়ে যান।

বাদীর আইনজীবী বনি আমিন বাকলাই বরিশালটাইমসকে জানান, স্ত্রী ও তিন সন্তান রেখে দ্বিতীয় বিয়ে করেন স্বামী মামুন হাওলাদার। এ অবস্থায় সংসারের খরচ যোগাতে বিদেশ যান প্রথম স্ত্রী। সন্তানরা বাবার বাড়িতে থাকতো। করোনার মধ্যে বিদেশ থেকে দেশে আসেন তিনি। খবর পেয়ে স্বামী তাঁর সঙ্গে যোগাযোগ শুরু করেন। দ্বিতীয় স্ত্রীর সঙ্গে সম্প্রতি সম্পর্ক ভালো যাচ্ছিল না মামুনের। তাই প্রথম স্ত্রী ও সন্তানদের নিজের বাড়িতে নিয়ে যান মামুন। স্ত্রী মেয়েদের রেখে বাবার বাড়িতে বেড়াতে গেলে মামুন তার বড় মেয়েকে ধর্ষণচেষ্টা করেন।’

1 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন