২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

ঝালকাঠিতে বিএনপির ১০৬ নেতাকর্মীর নামে মামলা

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ১২:৩৯ অপরাহ্ণ, ৩০ নভেম্বর ২০২২

ঝালকাঠিতে বিএনপির ১০৬ নেতাকর্মীর নামে মামলা

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: ঝালকাঠির রাজাপুরের পিংড়ি এলাকায় আওয়ামী লীগের ওপর বোমা হামলার অভিযোগে বিএনপির ১০৬ নেতাকর্মীর নামে মামলা হয়েছে।

মঙ্গলবার (২৯ নভেম্বর) দুপুরে উপজেলা বিএনপির সভাপতি তালুকদার আবুল কালাম আজাদ ও সাধারণ সম্পাদক নাসিম উদ্দিন আকনসহ ২৬ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৮০ জনকে আসামি করে উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ইলিয়াস ফরাজি এ মামলা করেন।

মামলা সূত্রে জানা যায়, সোমবার রাত সাড়ে ১১টার দিকে শুক্তাগড় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহজাহান খানের বাড়িতে দাওয়াত খেয়ে ফিরছিলেন ১০-১২ জন নেতাকর্মী। তখন পিংড়ি স্কুল এলাকায় পৌঁছলে লোকজন জড়ো অবস্থায় দেখেন।

রাতে এতো লোক দেখে কাছে গিয়ে জানতে চান কি হয়েছে। তখন তাদের অনেক গালমন্দ ও মারধর শুরু করে জমাটবাধা লোকেরা। এ অবস্থায় তারা সেখান থেকে বেড়িয়ে যেতে নিলে তাদের উদ্দেশ্যে করে পেছন থেকে পরপর তিনটি বোমা নিক্ষেপ করে।

মামলার আসামি উপজেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট তালুকদার আবুল কালাম আজাদ বলেন, একদম মিথ্যা গায়েবি একটা মামলা করা হয়েছে। বিএনপির সভাপতি-সম্পাদকসহ তারা অনেকেই এলাকায় নেই। এমন কোনো ঘটনা ঘটেছে বলে পিংড়ির কোনো মানুষের জানা নেই।

মামলার বিষয়টি নিশ্চিত করে রাজাপুর থানার পরিদর্শক তদন্ত গোলাম মোস্তফা বলেন, মামলার আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত। তবে কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি।

1 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন