২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

ঝালকাঠিতে বেপরোয়া পলাশ বাহিনী: তিনজনকে পিটিয়ে করল জখম

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৩:৪২ অপরাহ্ণ, ২১ নভেম্বর ২০২০

নিজস্ব প্রতিবেদক, ঝালকাঠি:: ঝালকাঠিতে মাদকসেবী পলাশ বাহিনীর মাদকসেবন ও সন্ত্রাসী কর্মকান্ডের প্রতিবাদ করায় এক নারীসহ তিনজনকে পিটিয়ে গুরুতর জখম এবং তাদের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগীরা। শনিবার (২১ নভেম্বর) সকালে ঝালকাঠি রিপোর্টার্স ইউনিটি কার্যালয়ে সংবাদ সম্মেলনে করে এ ঘটনার বিচার দাবি করেন হামলায় আহত নারী তাছলিমা বেগমের ছেলে মোঃ শাহীন হোসেন খান।
সংবাদ সম্মেলনে শাহীন হোসেন খান লিখিত বক্তব্যে বলেন, সদর উপজেলার গাবখান-ধানসিঁড়ি ইউনিয়নের রুপসিয়া গ্রামের ফিরোজ মুন্সির ছেলে ও বিএনপির অবরোধের সময় যাত্রীবাহী জাহাজে (স্টিমার) পেট্রোল বোমা নিক্ষেপ মামলার এজাহারভুক্ত আসামী পলাশ মুন্সি ও তার বাহিনী দীর্ঘদিন ধরে আমাদের বাড়ির সামনে মাদক সেবন করে আসছে। আমার বাবা মোঃ ইউসুফ আলী খান এ কর্মকান্ডের প্রতিবাদ করেন। এতে ক্ষিপ্ত হয়ে গত ১৫ নভেম্বর সন্ধ্যায় মাদকসেবী পলাশ ও তার বাহিনী হামলা চালিয়ে আমার মা ও বাবাকে গুরুতর জখম করে।

এ ঘটনার পরের দিন আমি বাদী হয়ে ঝালকাঠি থানায় পলাশ মুন্সিসহ ও তার বাহিনীর ৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের করি। এতে আসামীরা আরও ক্ষিপ্ত হয়ে প্রকৃত ঘটনা আড়াল এবং মামলা থেকে রক্ষা পেতে আমি ও আমার পরিবারের বিরুদ্ধে নানা ধরনের অপপ্রচার চালিয়ে আসছে। এরই অংশ হিসেবে আসামীরা গত ১৭ নভেম্বর কয়েকজন লোক ভাড়া করে সাংবাদিকদের মিথ্যা তথ্য দিয়ে আমাদের বিরুদ্ধে একটি মানববন্ধন করাসহ কয়েকটি পত্রিকায় মনগড়া সংবাদ প্রকাশ করায়। আমাদের বিরুদ্ধে প্রকাশিত সংবাদে যে সকল কথা উল্লেখ করা হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও উদ্দেশ্যমূলক।
শাহীন হোসেন খান এ ধরনের মিথ্যা অপপ্রচারের প্রতিবাদ জানিয়ে তার মা ও বাবার ওপর হামলাকারী মাদকসেবীদের বিরুদ্ধে প্রশাসনের কাছে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের দাবি জানান।
সংবাদ সম্মেলনে আইনজীবী সহকারী সমিতির সভাপতি মো. ইসমাইল হোসেন, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মো. নুরুল হক হাওলাদার, কৃষক লীগ সভাপতি সাজেদুল ইসলামসহ এলাকার আরও অনেকে উপস্থিত ছিলেন।

1 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন