২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

ঝালকাঠিতে ভোটকেন্দ্রে গুলিবর্ষণ, সাবেক ইউপি চেয়ারম্যানসহ আটক ৩

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৮:৪০ অপরাহ্ণ, ২৪ মার্চ ২০১৯

মো. নজরুল ইসলাম, ঝালকাঠি :: ঝালকাঠির রাজাপুরে বড়ইয়ার সাবেক ইউপি চেয়ারম্যান আ’লীগ নেতা মো. জাহিদুল আবেদিন জাহিদকে ভোটকেন্দ্রে গুলিবর্ষণকালে আটক করেছে পুলিশ। রোববার বিকেলে উপজেলার বড়ইয়া ইউনিয়নের নিজামিয়া ভোট কেন্দ্র এলাকায় এ ঘটনা ঘটে।

এসময় দোনালা একটি বন্দুক, একটি চায়না শর্টগান, ২২ রাউন্ড গুলি ও ৪টি গুলির খোসা উদ্ধার করেছে পুলিশ এবং জলমিয়া ফকির ও জাকির নামের দুই ব্যক্তিকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে। পরে তাদের ছেড়ে দেয়া হয় এবং বড়ইয়ার সাবেক ইউপি চেয়ারম্যান মো. জাহিদুল ইসলামকে আটক করে থানায় নিয়ে আসে। আটক জাহিদ উপজেলা নির্বাচনে আনারস প্রতীকের আ’লীগের স্বতন্ত্র প্রার্থী মিলন মাহমুদ বাচ্চুর সমর্থক।

এ ব্যাপারে রাজাপুর থানার ওসি মো. জাহিদ হোসেন জানান, নিজামিয়া ভোটকেন্দ্রে ভোট গণনার সময় ভোট কেন্দ্রে কয়েক রাউন্ড গুলিবর্ষণ করে ভীতি সৃষ্টিকালে বড়ইয়ার সাবেক ইউপি চেয়ারম্যান জাহিদকে আটক করা হয়। এবং দো’নালা একটি বন্দুক ও চায়না শর্টগান ও ২২ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এদিকে ৩য় ধাপের ৫ম এ উপজেলা নির্বাচনে উপজেলার হাইলাকাঠি গ্রামে সহিংসতায় সুমন হাওলাদার, সাবিবর হাওলাদার ও সরোয়ার খান আহত হয়েছে।

এছাড়া উপজেলার কয়েকটি কেন্দ্রে উত্তেজনার ঘটনা ছাড়া শান্তিপূর্ণ পরিবেশে উপজেলা নির্বাচনের ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে।’

0 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন