২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

ঝালকাঠিতে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স হস্তান্তরের আগেই ফাটল!

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০১:৪৫ পূর্বাহ্ণ, ০৮ এপ্রিল ২০১৯

ঝালকাঠি জেলার রাজাপুরে নবনির্মিত মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন হস্তান্তরের আগেই তার বিভিন্ন স্থানে ফাটলসহ পলেস্তের খুলে পড়ে যাওয়ায় স্থানীয় মুক্তিযোদ্ধাদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে। রোববার (৭ এপ্রিল) দুপুরে নবনির্মিত তিনতলা ভবনটি ঝালকাঠি জেলা প্রশাসক মো. হামিদুল হক ঠিকাদারের কাছ থেকে হস্তান্তরের জন্য আসেন।

এ সময় স্থানীয় মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার শাহ আলম নান্নুসহ অন্যান্য মুক্তিযোদ্ধারা ভবন নির্মাণের বিভিন্ন বিষয় নিয়ে জেলা প্রশাসকের কাছে অভিযোগ তুলে ধরেন। জেলা প্রশাসক ভবনটি পরিদর্শন করেন এবং ভবনটি মুক্তিযোদ্ধা সংসদের কাছে হস্তান্তর না করে ১০ কর্ম দিবসের মধ্যে ঠিকাদার রাজাপুর সদর ইউপি চেয়ারম্যান মো. আনোয়ার হোসেন মৃধা মজিবরকে ভবনের সম্পূর্ণ ত্রুটিমুক্ত করতে নির্দেশ প্রদান করেন।

এ সময় জেলা প্রশাসকের সঙ্গে ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ মনিরউজ্জামান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সোহাগ হাওলাদার, মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু, রাজাপুর থানা অফিসার ইনচার্জ মো. জাহিদ হোসেনসহ স্থানীয় সরকার প্রকৌশল বিভাগের জেলা ও উপজেলা কর্মকর্তাগণ।

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে ৩ কোটি ১৮ লাখ টাকা ব্যয়ে ২০১৬-১৭ অর্থ বছরে স্থানীয় বীর মুক্তিযোদ্ধাদের বহু প্রতিক্ষিত ও কাঙ্খিত স্বপ্নের তিনতলা বিশিষ্ট কমপ্লেক্স ভবনটির নির্মাণ কাজ শুরু হয়। ২০১৬ সালের ১৪ ডিসেম্বর স্থানীয় এমপি বজলুল হক হারুন এ ভবনটির নির্মাণ কাজের উদ্বোধন করেন।”

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন