২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

ঝালকাঠিতে যাত্রীবাহি বাসের ধাক্কায় যুবক নিহত, আহত ২

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৬:৩৪ অপরাহ্ণ, ৩০ মার্চ ২০১৭

ঝালকাঠির নলছিটিতে বরিশাল-পটুয়াখালী মহাসড়কে দপদপিয়া বুড়িরহাট এলাকায় যাত্রীবাহী বাসচাপায় এক যুবক নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন দুইজন। হতাহতরা সবাই ভ্যান গাড়ির আরোহী। বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তি হলেন- মীমরাজ হোসেন হৃদয় (১৬)।

তিনি নলছিটি উপজেলার দপদপিয়া ইউনিয়নের ভরতকাঠী গ্রামের আবুল কালামের ছেলে। হৃদয় ২০১৭সালে ফেব্র“য়ারি মাসে অনুষ্ঠিত এসএসসি পরীক্ষায় অংশ নেয় ।’

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়- দপদপিয়ার বুড়িরহাট এলাকায় ওই ভ্যান গাড়িকে ঢাকা থেকে বরগুনাগামী একটি বাস(ঢাকা মেট্রো-ব-১৪-১৮৩০) চাপা দিলে এই হতাহতের ঘটনা ঘটে।

স্থানীয়রা আহতদের আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে বরিশালের শেবাচিম হাসপাতালে পাঠিয়েছে। সন্ধ্যার দিকে হাইওয়ে পুলিশ ও নলছিটি থানা পুলিশের সদস্যরা ঘটনাস্থলে পৌছে মহাসড়কে যান চলাচলা স্বাভাবিক করার চেষ্টা করে। ঘটনাস্থলে থাকা নলছিটি থানার এসআই এম.এম শামীম জানান,বাস চাপায় একজন নিহত হয়েছে।

দুর্ঘটনায় গুরুত্বর আহত রাব্বী ও রনিকে শেবাচিম হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিশ বাসটি আটক করেছে। তবে চালক পালিয়ে গেছে।”

(বি: দ্র:) এর আগে এই সংবাদটিতে স্কুলছাত্রীসহ তিনজন নিহত হওয়ার খবর দেয়া হয়েছিলো। ওই সংবাদটি থানা পুলিশের অনুমান তথ্যনির্ভর ছিলো। অনাকাঙ্খিত ওই ভুলের জন্য বরিশালটাইমস কর্তৃপক্ষ প্রিয় পাঠকদের কাছে ক্ষমা প্রার্থনা করছে।”

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন