২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

ঝালকাঠিতে যুবলীগ নেতাসহ দুই চিহ্নিত অপরাধী গ্রেপ্তার, জনমনে স্বস্তি

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০২:৩৫ অপরাহ্ণ, ২৪ আগস্ট ২০১৯

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: ঝালকাঠি শহরের দুই চিহ্নিত অপরাধীকে ইয়াবাসহ গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ। বৃহস্পতিবার সন্ধ্যা রাতে তাদের গ্রেপ্তারের পরে শুক্রবার মাদক মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। খসরু ও শামিম নামের এই দুই অপরাধী গ্রেপ্তারের খবর স্থানীয় বাসিন্দাদের স্বস্তি দিয়েছে।

তাদের বিরুদ্ধে জেলা শহরে চাঁদাবাজি মাদক ব্যবসা সন্ত্রাসী কর্মকান্ডসহ অসংখ্য অভিযোগ রয়েছে। কিন্তু তারা ক্ষমতাসীন দলের ছত্রছায়ায় থাকায় এতদিন লাগাম টেনে ধরা যাচ্ছিল না।

গ্রেপ্তারদের মধ্যে খসরু রাজাপুর উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক। তিনি সাম্প্রতিকালে রাজাপুরে এক নারীকে নিয়ে আপত্তিকর অবস্থায় ধরাও পড়েন।

ঝালকাঠি জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ জানায়- বৃহস্পতিবার সন্ধ্যায় শহরের ব্রাকমোড় এলাকায় অভিযান চালিয়ে খসরু ও শামিমকে ৫ পিস ইয়াসাসহ গ্রেপ্তার করা হয়। পরবর্তীতে ওই ঘটনায় একটি মামলা দায়ের করে তাদেরকে গ্রেপ্তার দেখিয়ে শুক্রবার আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

ঝালকাঠি সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শোনিত কুমার গাইন গ্রেপ্তার পরবর্তী কারাগারে প্রেরণ বিষয়টি নিশ্চিত করেছেন।

1 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন