২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

ঝালকাঠিতে শিক্ষার্থীদের উদ্যোগে পোষাক পেলো ৫৬ দরিদ্র পরিবার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৪:২৪ অপরাহ্ণ, ৩০ সেপ্টেম্বর ২০১৯

তালুকদার আল- আমিন, ঝালকাঠি ::  ‘আমাদের ক্ষুদ্র ক্ষুদ্র প্রয়াসই পারে মহৎ কিছু গড়ে তুলতে’ এ শ্লোগানে ঝালকাঠিতে ৫৬টি হতদরিদ্র পরিবারের মাঝে পোষাক বিতরণ করেছে ঝালকাঠি সরকারি মহিলা কলেজের মানবিক বিভাগের শিক্ষার্থীরা।

সোমবার দুপুরে স্থানীয় মা ও শিশু বান্ধব সংস্থার সহযোগীতায় কলেজ মিলনায়তনে এ উপলক্ষে পোষাক বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কলেজ অধ্যক্ষ মো. জাহাঙ্গীর খান ৫৬টি দরিদ্র পরিবারের সদস্যদের হাতে পোষাক তুলে দেন। এসময় অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন কলেজের সহকারী অধ্যাপক ড. মো. শামীম আহসান, সাংবাদিক আল-আমিন তালুকদার, মা ও শিশু বান্ধব সংস্থার প্রতিনিধি সৈয়দ আলী আহসান প্রমূখ।

আয়োজকরা জানান, কলেজের একাদশ শ্রেণির মানবিক বিভাগের ছাত্রীরা হতদরিদ্রদের সহায়তার জন্য উদ্যোগী হয়ে গত এক মাস ধরে শিক্ষক-শিক্ষার্থী ও তাদের পরিবারের সদস্যদের বাড়তি পোষাক থেকে জামা, প্যান্ট, পাঞ্জাবি, শাড়ি ও শিশুদের পোষাক সংগ্রহ করে। স্থানীয় মা ও শিশু বান্ধব সংস্থা ও কলেজের সহকারী অধ্যাপক শামীম আহসানের সহায়তায় আজ সংগ্রহকৃত পোষাকগুলো দরিদ্র পরিবারের সদস্যদের হাতে তুলে দেয়া হয়।

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন