২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

ঝালকাঠিতে শিক্ষার মানোন্নয়নে অভিভাবক সমাবেশ

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৮:১০ অপরাহ্ণ, ০৫ নভেম্বর ২০১৯

ঝালকাঠির পোনাবালিয়া ইউনিয়নের আফছার মেমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার গুণগত মানোন্নয়ন এবং শিক্ষক-শিক্ষার্থী ও পরিচালনা পর্ষদের সদদ্যদের মধ্যে মতবিনিময়ের লক্ষ্যে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৫ নভেম্বর) বিকেলে বিদ্যালয় চত্তরে এ সমাবেশের আয়োজন করে বিদ্যালয় কর্তৃপক্ষ।

বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি ও আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক অ্যাডভোকেট রুহুল আমিন রিজভীর সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি ছিলেন টিআইবি’র ভারপ্রাপ্ত জেলা সভাপতি হেমায়েত উদ্দিন হিমু।

বিদ্যালয়ের শিক্ষার মানোন্নয়ন ও বিভিন্ন সমস্যা নিয়ে পরামর্শমূলক বক্তব্য দেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাহাঙ্গীর হোসেন, হরচন্দ্র বালিকা বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক বিপ্লব কুমার দাস, আওয়ামী লীগ নেতা আবু বকর সিকদার, অভিভাবক সদস্য হাকিম গাজীসহ বিদ্যালয়ের শিক্ষক ও অভিভাবকবৃন্দ।

অভিভাবক সমাবেশে বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি অ্যাডভোকেট রুহুল আমিন রিজভী বলেন, ছাত্র-ছাত্রীদের লেখাপড়ার মানোন্নয়নের ব্যাপারে শুধু শিক্ষকদের ওপর নির্ভরশীল হলেই চলবে না অভিভাবকদেরও তাদের সন্তানদের লেখাপড়ার ওপর অধিক যত্নশীল হতে হবে।

সমাবেশ শেষে বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি অ্যাডভোকেট রুহুল আমিন রিজভী তার ব্যাক্তিগত তহবিল থেকে বিদ্যালয়ের ৩৫ জন মেধাবী ও অসচ্ছল শিক্ষার্থীকে আসন্ন এসএসসি পরীক্ষার ফরম ফিলাপের ফি প্রদান করেন।

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন