১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

শিরোনাম

ঝালকাঠিতে হয়রানির অভিযোগে বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০২:৩৭ অপরাহ্ণ, ১৯ জুন ২০২১

ঝালকাঠিতে হয়রানির অভিযোগে বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন

ঝালকাঠি প্রতিনিধি >> ঝালকাঠির নলছিটির দপদপিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থীকে মিথ্যা মামলা দিয়ে ও বাড়িতে পুলিশ পাঠিয়ে হয়রানির অভিযোগে সংবাদ সম্মেলন করেছেন মিজানুর রহমান হাওলাদার। শনিবার দুপুরে ঝালকাঠি টেলিভিশন সাংবাদিক সমিতি কার্যালয়ে হয়রানীর প্রতিবাদ ও নিরপেক্ষ নির্বাচনের দাবিতে সংবাদ সম্মেলন করেন চেয়ারম্যান প্রার্থী মিজানুর রহমান।

সংবাদ সম্মেলনে বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী মিজানুর রহমান তার লিখিত বক্তব্যে অভিযোগ করেন, গত ১৭ জুন সন্ধ্যায় দপদপিয়া ইউনিয়নের তিমিরকাঠি এলাকায় নৌকা প্রতিকের একটি অস্থায়ী নির্বাচনী কার্যালয় তৈরী করে রাত ১২টায় নিজেরাই তাতে আগুন দেয়। এর পর তারা আমাকে ও আমার নির্বাচনী কর্মী এবং স্বজনদের আসামী করে নৌকা প্রতীকের অফিস পোড়ানোর মিথ্যা মামলা দায়ের করে।

পরবর্তীতে ১৮ জুন রাতে আমার বাড়ীতে পুলিশ এসে তল্লাশীর নামের ভাঙচুর ও তান্ডব চালায়। এসময় পুলিশ আমার স্ত্রী সুমনা রহমানকে হুমকি দিয়ে নির্বাচন থেকে আমাকে সরে যেতে বলে।

সংবাদ সম্মেলনে নৌকার অফিস পোড়ানোর মামলার সুষ্ঠু তদন্ত এবং নিরেপেক্ষ নির্বাচনের পরিবেশ বজায় রাখার দাবি জানান চেয়ানম্যান প্রার্থী মিজানুর রহমান।’

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন