১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

ঝালকাঠিতে ৩৩০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৫:২৪ অপরাহ্ণ, ২৪ ফেব্রুয়ারি ২০২১

নিজস্ব প্রতিবেদক, ঝালকাঠি:: ঝালকাঠির রাজাপুরে ৩৩০পিস ইয়াবা ট্যাবলেটসহ মনির হোসেন নামে এক মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করেছে রাজাপুর থানা পুলিশ। মঙ্গলবার রাত ১০টার দিকে রাজাপুর থানার সেকেন্ড অফিসার এসআই খোকন ও এসআই মামুন-২ এর নেতৃত্বে গোপান সংবাদের বিত্তিতে অভিযান চালিয়ে উপজেলার সদর ইউনিয়নের মিলবাড়ি এলাকার আল-আমীন স্টোরের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। এসময় তার সাথে থাকা উপজেলার কানুদাসকাঠি এলাকার জলিল আকনের ছেলে সাইদুল আকন (৪৫)পালিয়ে যেতে সক্ষম হয়। গ্রেফতার মনিরের শরীর তল্লাশী করে ৩৩০পিস ইয়াবা ১টি মোবাইল ফোন ও ৩০০ টাকা উদ্দার করা হয়।

গ্রেফতারকৃত মনির হোসেন কুমিল্লা জেলার লাকসাম উপজেলার গাজীমুড়া গ্রামের মৃত মানিক মিয়ার ছেলে। তিনি চট্টগ্রামের হালিশহর এলাকায় বসবাস করেন।
পুলিশ জানিয়েছে দুইজনের নামে মাদকদ্রব্য আইনে মামলা রুজু করা হয়েছে মামলা নং (২০)দৃত মনির দীর্ঘ দিন যাবৎ চট্টগ্রাম থেকে এসে রাজাপুরে মাদকদ্রাব্রের ব্যাবসা চালিয়ে আসছিলো।

রাজাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শহীদুল ইসলাম জানিয়েছে,তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা রুজু করা হয়েছে। আজ বুধবার সকালে গ্রেফতারকৃত মনিরকে ঝালকাঠির আদালতে পাঠানো হয়েছে।

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন