১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

ঝালকাঠিতে ৬ দোকান আগুনে পুড়ে ছাই

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৩:১৬ অপরাহ্ণ, ২২ মার্চ ২০২৩

ঝালকাঠিতে ৬ দোকান আগুনে পুড়ে ছাই

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: ঝালকাঠির রাজাপুরে নৈকাঠি বাজারে আগুন লেগে ছয়টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় অর্ধকোটি টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করছেন ক্ষতিগ্রস্তরা। এছাড়া আগুন নেভাতে গিয়ে অন্তত পাঁচজন আহত হয়েছেন।

বুধবার (২২ মার্চ) ভোরে উপজেলার নৈকাঠি বাজারের পশ্চিম পাড় এলাকায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ক্ষতিগ্রস্তরা জানান, রাতে কবিরের চায়ের দোকানে আগুন জ্বলতে দেখে পাহারাদাররা তাদের খবর দেন। খবর পেয়ে তারা এসে দেখেন, সব পুড়ে ছাই হয়ে গেছে।

ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রণে আনলেও এ সময়ের মধ্যে কবির খানের চায়ের দোকান, বাদল কনফেকশনারি, শরিফুল ইসলামের ওয়ার্কসপ, নুরুজ্জামানের হোটেল, মোস্তফার হোটেল ও প্রবীরের মোদি দোকান পুড়ে গেছে। এতে তাদের প্রায় অর্ধকোট টাকার ক্ষতি হয়েছে। ক্ষতিগ্রস্তদের পরিবারগুলো এখন অসহায় হয়ে পড়েছেন।

উপজেলা ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা আব্দুল খালেক জানান, কেউ বলছে মশার কয়েল বা চুলা থেকে আগুন লেগেছে আবার অনেকে বলছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে। কিন্ত আগুনের সূত্রপাত কি থেকে সেটি সঠিকভাবে জানা যায়নি।

তিনি আরও জানান, খবর পেয়ে দ্রুত সেখানে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই। কিন্তু এ সময়ের মধ্যে ছয়টি দোকান পুড়ে যায়। তবে আশপাশের বসতঘর ও দোকানে আগুন ছড়ানোর আগেই নিয়ন্ত্রণ করা গেছে।

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন