১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

ঝালকাঠিতে ৯ দিনেও খোঁজ মেলেনি নিখোঁজ মাদ্রাসাছাত্রের

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৫:৫৩ অপরাহ্ণ, ০৫ জুন ২০২৩

ঝালকাঠিতে ৯ দিনেও খোঁজ মেলেনি নিখোঁজ মাদ্রাসাছাত্রের

জেলা প্রতিনিধি, ঝালকাঠি:: ঝালকাঠির রাজাপুরে নিখোঁজের ৯ দিনেও কোন খোঁজ মেলেনি সমবায় আশরাফুল মাদারিস নুরানি, হাফিজী ও কওমী মাদরাসা শিক্ষার্থী আমান উল্লাহ(১০) এর।

আমান উল্লাহ খন্দকার উপজেলার গালুয়া ইউনিয়নের পুটিয়াখালী এলাকার মো. আবদুল্লাহ খন্দকারের ছেলে। এব্যাপারে রাজাপুর থানায় একটি সাধারণ ডায়েরী করেছে ওই ছাত্রের পিতা আব্দুল্লাহ খন্দকার ।

জানা যায়, আমানউল্লাহ গত ২৮মে আশরাফুল মাদারিস নুরানি হাফিজী ও কওমী মাদরাসা থেকে বিকেল ৫টায় নিখোঁজ হয়।

নিখোঁজ আমানের পিতা আব্দুল্লাহ অভিযোগ করে বলেন, মাদরাসার শিক্ষক হাফেজ মো. মনিরুল ইসলাম আমার ছেলে আমানকে মারধর করার কারণে ভয়ে সে মাদরাসা থেকে পালিয়ে যায়। তখন তার ক্লাসের অন্য ছাত্ররা শিক্ষককে জানালেও তিনি কোন গুরুত্ব দেননি। এরপর সে আর বাড়িতে ফিরে না আসায় আত্মীয়-স্বজনের বাড়ি, লিফলেট পোষ্টার মাইকিং সহ সম্ভাব্য স্থানগুলোতে খুঁজেও তাকে পাওয়া যায়নি।

এ বিষয় অভিযুক্ত শিক্ষক হাফেজ মো. মনিরুল ইসলাম অভিযোগ অস্বীকার করে বলেন, আমানকে কোন মারধর করা হয়নি । তাকে পড়ার জন্য চাপ দেওয়ায় হয়তো পালিয়ে গেছে।

এ বিষয়ে রাজাপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পুলক চন্দ্র রায় বলেন, আমান উল্লাহর পিতা থানায় একটি সাধারন ডায়েরী (জিডি) করেছেন। ছেলেটির সন্ধান পেতে পুলিশ কাজ করছে।

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন