২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

ঝালকাঠির রাজাপুরে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীকে পালাক্রমে ধর্ষণ

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৯:১৯ অপরাহ্ণ, ২২ জানুয়ারি ২০২০

বার্তা পরিবেশক, ঝালকাঠি:: ঝালকাঠির রাজাপুর উপজেলায় ৬ষ্ঠ শ্রেণির এক মাদরাসাছাত্রীকে (১১) গণধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় জড়িত দুজনকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (২১ জানুয়ারি) রাতে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো- সাগর খান (১৮) ও হেমায়েত খলিফা (৪০)। রাজাপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি বরিশালটাইমসকে জানান, রোববার সকালে বোনকে নিয়ে স্থানীয় ক্লিনিকে যান শিশুটির মা। মাকে এগিয়ে দিয়ে বাড়ির সামনে দাঁড়িয়ে ছিল শিশুটি। এ সময় জালাল হাওলাদার ও সাগর খান শিশুটিকে তুলে প্রতিবেশী হেমায়েত খলিফার বাড়িতে নিয়ে যায়। ওই বাড়িতে কেউ না থাকার সুযোগে হেমায়েতসহ তিনজন শিশুটিকে পালাক্রমে ধর্ষণ করে। সেই সঙ্গে ঘটনা কাউকে না বলতে শিশুটিকে ভয়ভীতি দেখায় তারা। এমনকি গণধর্ষণের কথা কাউকে জানালে শিশুটিকে মেরে ফেলার হুমকি দেয়া হয়। পরে সেখান থেকে বাড়ি ফিরে বিষয়টি মাকে জানায় শিশুটি।

এ ঘটনায় মঙ্গলবার রাতে রাজাপুর থানায় মামলা করেন শিশুটির মা। রাতেই ঘটনায় জড়িত দুজনকে গ্রেফতার করে পুলিশ। বুধবার বিকেলে আদালতের মাধ্যমে তাদের জেলহাজতে পাঠানো হয়েছে।

রাজাপুর থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ বরিশালটাইমসকে বলেন, ঘটনায় জড়িত দুজনকে গ্রেফতার করা হয়েছে। হেমায়েতকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। ঝালকাঠি সদর হাসপাতালে শিশুটির ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে।

2 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন