২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

ঝালকাঠির সাবেক উপজেলা চেয়ারম্যানকে প্রাণনাশের হুমকি, সাধারণ ডায়েরি

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১১:২৩ অপরাহ্ণ, ০৯ জানুয়ারি ২০২১

নিজস্ব প্রতিবেদক, ঝালকাঠি:: ঝালকাঠির নলছিটি উপজেলার সাবেক চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট জিকে মোস্তাফিজুর রহমানকে মোবাইল ফোনে হুমকি-গালাগাল ও প্রাণনাশের হুমকির প্রদানের অভিযোগে পাওয়া গেছে। শনিবার রাত ৭টা ৪৭ মিনিটে মোবাইল ০১৭৯১২৭১৪৯৪ নম্বর দিয়ে ফোন করে এ হুমকির পরপরেই তিনি ঝালকাঠি থানায় উপস্থিত হয়ে সাধারণ ডায়েরি করেন। এ বিষয়ে ওই নম্বর ব্যবহারকারীকে শনাক্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য ঝালকাঠি থানার অফিসার ইনচার্জকে অনুরোধ জানিয়েছেন।

সাধারণ ডায়েরিতে উল্লেখ করা হয়, ৯ জানুয়ারী রাতে তিনি শহরের মহিলা কলেজ রোডের বাসায় অবস্থানকালে ওই মোবাইল নম্বর দিয়ে তার ব্যবহৃত ০১৭১২৬২৪৭৪৫ নাম্বরে ফোন দেয়। তিনি কলটি রিসিভ করলে ফোনের অপরপ্রাপ্ত থেকে তাকে ও তার ছোটভাই অ্যাডভোকেট কেএম মাহাবুবুর রহমান সেন্টুর নাম উল্লেখ করে অকথ্য ভাষায় গালাগাল শুরু করে। এ সময় তার পরিচয় জানতে চাইলে তাদের চিরতরে পঙ্গু করাসহ খুন-গুমের হুমকি প্রদান করে কলটি কেটে দেন।

এ ব্যাপারে তিনি সাংবাদিকদের জানান, ইতিপূর্বে তিনি জেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদকসহ নলছিটি উপজেলার চেয়ারম্যান হিসাবে দায়িত্ব পালন করেন। তার পরিবারের সকল সদস্যই আওয়ামী লীগের রাজনীতিতে সরাসরি সম্পৃক্ত আছেন। তার ছোটভাই সেন্টু বর্তমানে মোল্লারহাট ইউপি চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন প্রত্যাশী। যে কারণে তাদের ভয়ভীতি প্রদর্শনের জন্য রাজনৈতিক ও নির্বাচনী প্রতিপক্ষরা এ কর্মকান্ডে লিপ্ত ধারনা করে আইনশৃঙ্খলা বাহিনীর সহযোগিতা কামনা করেন।’

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন