২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

ঝালকাঠি/ গৃহবধূকে গণধর্ষণ করে ভিডিও ধারণ, পুলিশে অভিযোগ

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৯:৪৩ অপরাহ্ণ, ০৪ এপ্রিল ২০২১

ঝালকাঠি/ গৃহবধূকে গণধর্ষণ করে ভিডিও ধারণ, পুলিশে অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, বরিশাল ও ঝালকাঠি >> ঝালকাঠির কাঁঠালিয়ায় চল্লিশোর্ধ্ব এক গৃহবধূকে গণধর্ষণ ও ভিডিও ধারণ করে ওই নারীর মোবাইল ছিনিয়ে নিয়ে ঘরছাড়া করার হুমকি দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় রোববার (০৪ এপ্রিল) কাঁঠালিয়া উপজেলা নির্বাহী অফিসারের কাছে বিচার চেয়ে লিখিত অভিযোগ দিয়েছেন ওই নারী।

এর আগে গত বুধবার রাতে উপজেলার শৌলজালিয়া আবাসনে এ ঘটনা ঘটে।

অভিযোগে সূত্রে জানা গেছে, আবাসনের ঘরে বসবাস করছেন স্বামী পরিত্যক্তা অসহায় গৃহবধূ। ঘরে লোক আছে এমন অজুহাতে ৩১ মার্চ বুধবার রাত ২টার দিকে মাইদুল খলিফা পরিচয়ে ঘরের দরজা খুলতে বলেন। পরিচয় পেয়ে ঘরের দরজা খুললে রফিক ও মাইদুল ঘরের ভিতরে প্রবেশ করে। রফিক (৫০) দরজা বন্ধ করে দিয়ে প্রথমে মাইদুল ও পরে রফিক ওই গৃহবধূকে ধর্ষণ করে। ডাক-চিৎকার দিলে নগ্ন ভিডিও ধারণ করা হয়। এ কথা কাউকে বললে এ ঘটনা ফেসবুকে ছেড়ে দেওয়ার হুমকি দেয় এবং কারও কাছে যাতে ফোনে যোগাযোগ করতে না পারে এজন্য ভুক্তভোগীর মোবাইলটিও নিয়ে যায়। ঘটনার পর থেকে বিভিন্নভাবে ওই নারীকে হুমকি দিয়ে আসছে বলে অভিযোগ করেন ওই নারী।

অভিযুক্ত রফিক উপজেলার কচুয়া গ্রামের আব্দুল সত্তারের ছেলে এবং মাইদুল শৌলজালিয়া গ্রামের আব্দুল মালেক খলিফার ছেলে।

স্থানীয় ইউপি সদস্য ও সেন্টারের হাট-বাজারের হোটেল ব্যবসায়ী মো. শামসুল আলম সাংবাদিকদের  জানান, রফিক আমার হোটেলে অস্থায়ী কর্মচারী হিসেবে কাজ করতো। রফিকও একই আবাসনের বাসিন্দা। ওই নারীর সঙ্গে হোটেল কর্মচারী রফিকের দীর্ঘ দিন ধরে অবৈধ সম্পর্ক ছিল। রফিক মাঝে মধ্যে আমার হোটেল থেকে পুরি, মুগলাই ও অন্যান্য খাবারসামগ্রী নারীর বাসায় নিয়ে যেত। এমনকি ওই নারীর নাতিকেও খাদ্যসামগ্রী কিনে দিতো সে।

শৌলজালিয়া ইউপি চেয়ারম্যান মাহমুদ হাসান রিপন সাংবাদিকদের জানান, আমি ঘটনাটি শনিবার বিকালে শুনেছি। আমার কাছে কেউ কিছু আগে থেকে বলেনি। মাইদুল আমাদের একই বংশের হলেও তার সঙ্গে আমাদের কোনো যোগাযোগ ও সম্পর্ক নেই। এছাড়া ভিকটিমও আমার আত্মীয় এবং অসহায় হওয়ায় আমি তাকে আবাসনের ঘর দিয়েছি।

এ ঘটনায় অপরাধী যেই হোক প্রশাসনকে সার্বিক সহযোগিতা করাসহ এর সুষ্ঠু বিচার দাবি করেন এ জনপ্রতিনিধি।

কাঁঠালিয়া উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সুফল চন্দ্র গোলদার সাংবাদিকদের জানান, অভিযোগ পেয়ে ভুক্তভোগীকে থানায় পাঠানো হয়েছে, ওসি আইনগত ব্যবস্থা নেবেন।

কাঁঠালিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পুলক চন্দ্র রায় বরিশালটাইমসকে জানান, ইউএনও আমার কাছে ভিকটিমসহ অভিযোগ পাঠিয়েছেন। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য রফিক নামের একজনকে আটক করা হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

1 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন