২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

ঝালকাঠি ছাত্রলীগ নেতার পিতা ভুয়া মেজর গ্রেপ্তার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৬:৪০ অপরাহ্ণ, ১৯ জানুয়ারি ২০২১

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: ঝালকাঠির রাজাপুরে কৃষি ব্যাংক ম্যানেজার (অবসরপ্রাপ্ত) সিদ্দিকুর রহমানের দেওয়া ছিনতাই মামলার প্রধান আসামি উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আহসান হাবিব রুবেলের পিতা তোফাজ্জেল হোসেন ওরফে ভুয়া মেজর তোফাজ্জেলকে গ্রেপ্তার করেছে রাজাপুর থানা পুলিশ। মঙ্গলবার (১৯ জানুয়ারি) বিকেল সাড়ে ৩টার দিকে উপজেলা সদরে মন্দির রোডের বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) আবুল কালাম আজাদ এ তথ্য বরিশালটাইমসকে নিশ্চিত করেছেন।

পুলিশ সূত্রে জানা গেছে, ৫ জানুয়ারি ঝালকাঠির রাজাপুরে ঝালকাঠি-ভান্ডারিয়া মহাসড়কের হাইজাক মোড় এলাকায় ছিনতাইকারীর কবলে পড়েন কৃষি ব্যাংকের সাবেক ম্যানেজার মো. সিদ্দিকুর রহমান। ওইদিন বিকেলের ঘটনায় রাজাপুর থানায় ৭জনের নাম উল্লেখ করে রাতেই মামলা করেন। পরের দিন ৬ জানুয়ারি সন্ধ্যায় ঝালকাঠি প্রেসক্লাবে বাদী সাংবাদিক সম্মেলনে আসামিদের দ্রুত গ্রেফতারের দাবি জানান তিনি।

সিদ্দিকুর রহমান জানান, ৫ জানুয়ারি বিকেল সাড়ে ৩টার দিকে রাজাপুর উপজেলা ছাত্রলীগ সাবেক সভাপতি আহসান হাবিব রুবেলের পিতা তোফাজ্জেল হোসেন ওরফে ভুয়া মেজর তোফাজ্জেল, রুবেলের ভাই ও তোফাজ্জেল হোসেনের ছেলে রফিকুল ইসলাম (রাজু), আজিজ খানের ছেলে রাসেল খান, সেলিম তালুকদারের ছেলে সাকিব তালুকদার, আব্দুর সুকুরের ছেলে সুজন, রাব্বি, জিলান, রাজাপুর এপোলো ডায়াগনোস্টিক সেন্টারের কর্মচারী ও নারিকেল বাড়িয়ার সাবেক ইউপি সদস্য আব্দুস সোবাহান হাওলাদারের ছেলে তৌহিদুল ইসলাম (চান)সহ আরও অজ্ঞাত দুই-তিনজন একত্রিত হয়ে রাজাপুর থেকে বরিশালে যাওয়া চলমান গাড়ির মধ্যে থেকে লাঠি এবং রড দিয়ে মারধর করেন এবং অস্ত্র দেখিয়ে সঙ্গে থাকা এক লাখ ৭০ হাজার টাকা ছিনিয়ে নেয়। পরে লোকজন এগিয়ে আসলে আসামিরা টাকা নিয়ে ঘটনাস্থল ত্যাগ করে।

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকরতা (ওসি) শহিদুল ইসলাম বরিশালটাইমসকে জানান, মামলার পর থেকে আসামিদের গ্রেপ্তারে চেষ্টা চলছিলো। মঙ্গলবার অভিযান চালিয়ে প্রধান আসামিকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে।’

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন